সাতক্ষীরায় কলেজ ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ায় আত্মহত্যার চেষ্টা : বান্ধবী গ্রেফতার


1007 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় কলেজ ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ায় আত্মহত্যার চেষ্টা : বান্ধবী গ্রেফতার
জুলাই ৬, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা কলেজের প্রথম বর্ষের এক কলেজ ছাত্রীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে তার বান্ধবী রিনি খাতুন (১৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই কলেজ ছাত্রীর ছবি পোষ্ট করায় ক্ষোভে অপমানে রশিতে নিজেকে ঝুলিয়ে আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে বর্তমানে সে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শারিরীক অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গ্রেপ্তারকৃত রিনি খাতুন সাতক্ষীরা সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের আব্দুর রকিবের মেয়ে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান জানান, কলেজ ছাত্রীকে সম্প্রতি বিয়ের জন্য দেখতে আসে পাত্রপক্ষ। এর প্রস্তুতিস্বরুপ প্রতিবেশি বান্ধবী রিনি খাতুন তাকে গোসলে সহায়তার সময়ে কৌশলে নগ্ন ছবি ধারণ করে। পরে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কয়েকদফা কলেজছাত্রীর নিকট থেকে টাকা আদায় করে। এক পর্যায়ে চাহিদাকৃত মোটা অংকের টাকা দিতে ব্যর্থ হওয়ায় রিনি খাতুন তার নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করে। এই খবর জানাজানি হলে ক্ষোভে অপমানে শুক্রবার রশিতে ঝুলিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই কলেজ ছাত্রী। এঘটনায় কলেজছাত্রীর পিতা শুক্রবার রাতে সাতক্ষীরা সদর থানায় রিনি খাতুনের নামে একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ রিনি খাতুনকে তার বাড়ি থেকে আটক করে।