সাতক্ষীরায় কালের কণ্ঠের প্রতিষ্ঠা বর্ষিকী উদযাপন


414 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় কালের কণ্ঠের প্রতিষ্ঠা বর্ষিকী উদযাপন
জানুয়ারি ১০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় জন্মদিনের কেক কাটা, ও আলোচনা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়েছে দেশের অন্যতম জাতীয় দৈনিক কালের কণ্ঠের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী।

স্বনামধন্য এই পত্রিকাটির সপ্তম বছরে পদার্পণ উপলক্ষে রবিবার বেলা ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে দিবসটি পালন করা হয়। গত ২০১০ সালের আজকের দিনে (১০ জানুয়ারি) কালের কণ্ঠের যাত্রা শুরু করে।

স্থানীয় দৈনিক পত্রদূত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক প্রেসক্লাব সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, কালের কণ্ঠের সাতক্ষীরা প্রতিনিধি মোশাররফ হোসেন। তিনি পাঠক, সরকারি বে-সরকারি বিজ্ঞাপনদাতা, এজেন্ট ও হকারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সবাইকে কালের কণ্ঠের সঙ্গী হওয়ার আহবান জানান।
গাজী টিভির জেলা প্রতিনিধি অসীম বরন চক্রবর্তীর সঞ্চলনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন (অব:)উপাধ্যক্ষ্য নিমাই চন্দ্র মন্ডল।

 

Satkhira-Photo-01
তিনি বলেন পত্রিকাটির প্রকাশকাল থেকেই তিনি নিয়মিত পাঠক। পত্রিকাটি পরিবার বান্ধব উল্লেখ করে তিনি আরো বলেন, অতি অল্প সময়ে নিরপেক্ষতা ও দায়িত্বশীল সাংবাদিকতার কারনে প্রত্রিকাটি অনেকদুর এগিয়ে গেছে। খেলার খবারাখবরসহ প্রচলিত ধারার বাইরে যেয়ে অনুসন্ধানী সংবাদ প্রকাশ করার কারনে সর্বমহলে কম সময়ে কালের কণ্ঠ’র গ্রহনযোগ্যতা বৃদ্ধি পেয়েছে।

অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে বক্তৃতা করেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, সিনিয়র সাংবাদিক সুভাষ চৌধুরী, আনিছুর রহিম, আব্দুল বারি, মোস্তাফিজুর রহমান উজ্জল, ইয়ারব হোসেন, সেলিম রেজা মুকুল প্রমুখ।

বক্তারা কালের কণ্ঠের প্রশংসা করেবলেন, অল্প সময়েই পত্রিকাটি পাঠকের মনে জায়গা করে নিয়েছে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা বজায় রাখার মাধ্যমে পত্রিকাটি তার সুনাম অক্ষুন্ন রাখবে বলে তাঁরা আশা প্রকাশ করেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ পরিবারের সবাইকে শুভেচ্ছা জানান তারা।

দেশের জনপ্রিয় কালে কণ্ঠের জন্মদিনের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলা ভিশনের আসাদুজ্জামান, জনতার কালিদাস কর্মকার, বনিক বার্তার গোলাম সরোয়ার, বৈশাখী টিভির শামীম পারভেজ, এসএ টিভির শাহীন গোলদার, চ্যানেল নাইন’র কৃষ্ণমোহন ব্যানার্জি, বাংলাদেশ প্রতিদিনের মনিরুল ইসলাম মনি, কালের কণ্ঠের বিজ্ঞাপন শেখ মো: আমিনুর রশীদ সুজনসহ বিভিন্ন প্রত্রিকা ও বিভি চ্যানেলের ফটো সাংবাদিক বৃন্দ।