সাতক্ষীরায় কিশোর গ্যাং‌য়ের বাইকের ধাক্কায় চালক নিহত


262 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় কিশোর গ্যাং‌য়ের বাইকের ধাক্কায় চালক নিহত
আগস্ট ১৪, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সাতক্ষীরায় কিশোর গ্যাংয়ের দ্রুত গতির মটরসাইকেলের ধাক্কায় অপর এক মটরসাইকেল চালক নিহত হয়েছে। শনিবার (১৩ আগষ্ট) রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-আশাশুনি সড়কের রামচন্দ্রপুর মোড়ে এঘটনা ঘটে।

নিহতের নাম মোঃ আইজুল ইসলাম সরদার (৪০)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের নুনগোলা গ্রামের মৃত আলী বকস সরদারের ছেলে।
নিহতের প্রতিবেশী হাসানুজ্জামান জানান, আইজুল ইসলাম রাতে মটরসাইকেল চালিয়ে স্থানীয় ধুলিহর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-আশাশুনি সড়কের রামচন্দ্রপুর মোড়ে পৌছালে পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা কিশোর গ্যাংয়ের একটি মটর সাইকেল তাকে ধাক্কা দেয়। এতে মটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি।

তাকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। স্থানীয় জনতা কিশোর গ্যাংয়ের ওই সদস্যেও মটরসাইকেলটি অটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোর গ্যাং সদস্যের মটর সাইকেলটি জব্দ করা হয়েছে।

#