সাতক্ষীরায় কেককেটে তারেক রহমানের ৫২তম জন্ম দিন পালন


353 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় কেককেটে তারেক রহমানের ৫২তম জন্ম দিন পালন
নভেম্বর ২০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্ম বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় আলোচনাসভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে শহরের কামাননগর এলাকায় উক্ত আলোচনাসভা ও কেককাটার আয়োজন করা হয়। জেলা বিএনপির যুগ্নসম্পাদক শেখ তারিকুল হাসানের নেতৃত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক কামরুল ইসলাম ফারুক, জেলা বিএনপির সহ-সভাপতি রফিকুল আরম বাবু, সহ-সভাপতি ইউছুপ আলী, সহ-সভাপতি ও কালিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. আব্দুস সাত্তার, সহ-সভাপতি ও শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মাষ্টার আব্দুল অহেদ, সহ-সভাপতি ও আশাশুনি উপজেলা বিএনপির সভাপতি চেয়ারম্যান রফিকুল ইসলাম, সহ-সভাপতি ও কলারেয়া উপজেলা বিএনপির সভাপতি হাজী কামরুল ইসলাম, জেলা যুবদলের সাধারন সম্পাদক আইনুল ইসলাম নান্টাসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা এ সময়, বিএনপি চেয়ারপার্সন বেগম খালদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির তীব্র প্রতিবাদ জানান এবং অবিলম্বে এ মামলা প্রত্যাহারের দাবী জানান।
আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়, সাতক্ষীরা জেলা বিএনপির কর্মকান্ডকে বেগবান করার লক্ষে শেখ তারিকুল হাসানের নেতৃত্বে ত্যাগী নেতাদের সমন্বয়ে একটি প্রতিনিধিদল শিঘ্রই বিএনপি চেয়াপর্সনের সাথে সাক্ষাৎ করবেন।##