সাতক্ষীরায় ক্লাস টাইমে মোবাইল গেম-টিকটক তৈরি, ৯ শিক্ষার্থী আটক


424 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ক্লাস টাইমে মোবাইল গেম-টিকটক তৈরি, ৯ শিক্ষার্থী আটক
সেপ্টেম্বর ৫, ২০২২ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সাতক্ষীরার দেবহাটায় স্কুল চলাকালীন ক্লাস ফাঁকি দিয়ে পার্কসহ বিভিন্ন স্থানে ঘোরাঘুরি, মোবাইলে গেম ও টিকটক ভিডিও করায় ৯ শিক্ষার্থীকে আটক করেছে উপজেলা প্রশাসন।

রোববার (৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাতটি বিভিন্ন মডেলের দামি স্মার্টফোন উদ্ধার করেছে প্রশাসন।

আটকদের মধ্যে হাদিপুর আহছানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছয়জনকে প্রধান শিক্ষকের উপস্থিতিতে মুক্ত করা হয়। সেই সঙ্গে তাদের বিরুদ্ধে স্কুল থেকে শাস্তিমূলক ব্যবস্থা নিতে নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটক হওয়া তিন শিক্ষার্থী নিজেদের এসএসসি পরীক্ষার্থী দাবি করায় তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়।

এ বিষয়ে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, ‘স্কুল চলাকালীন ক্লাস ফাঁকি দিয়ে এসব শিক্ষার্থী ঘোরাঘুরি, মোবাইলে গেম ও টিকটকে মেতে ছিল। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।