সাতক্ষীরায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সহায়তা প্রদান


207 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সহায়তা প্রদান
জানুয়ারি ১৩, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

ঘূর্ণিঝড় আস্ফান ও জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীর জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে জরুরী ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। দক্ষিণ-পশ্চিম অঞ্চলের মানুষের জন্য বর্ধিত সহায়তার অংশ হিসেবে স্টাট ফান্ড বাংলাদেশ ও এফসিডিও এর সহযোগিতায় বে-সরকারী সংস্থা উত্তরণ, সহায় ও ভূমিজ ফাউন্ডেশনের বাস্তবায়নে বুধবার (১৩ জানুয়ারী) সাতক্ষীরার ধুলিহর আদর্শ বিদ্যালয় মাঠে উক্ত সহায়তা প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু। ধুলিহর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

উত্তরণের তীর্থ কুমার দে’র উপস্থাপনার আরও উপস্থিত ছিলেন উত্তরণ কর্মকর্তা রেজওয়ান উল্লাহ, উত্তরণের ডেভালপমেন্ট অফিসার ইশরাত জাহান নওসিন, সি.এফ. ডাবলু ফ্যাসালিটেটর জয়দেব দাশ, সজিব হোসেন, আলেয়া খাতুন, তাসমিয়া তাহসিনা রিপা, মুন্না হোসেন, দেলোয়ার হোসেন, জাহিরুল ইসলাম প্রমুখ।
এ সময় ১৫০ জনকে হাইজিনকিট হিসেবে ১০টি কাপড়ের মাস্ক, ১ কেজি পাউডার , ৬টি সাবান, একটি করোনা সচেতনা মূলক লিফলেট ও ৪টি ন্যাপকিন এর প্যাকেট প্রদান করা হয়। এছাড়া ১৪২ জনকে নগদ ৯ হাজার টাকার প্রথম অংশের সাড়ে ৪ হাজার করে টাকা বিতরণ করা হয়। বাকি টাকা ২য় অংশে বিতরণ করা হবে। এ সময় ৮ জন প্রতিবন্ধীকে ১১ হাজার টাকার প্রথম অংশ সাড়ে ৫ হাজার টাকা প্রদান করা হয়।

#