সাতক্ষীরায় খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশ


171 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশ
ফেব্রুয়ারি ৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সাতক্ষীরায় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বেগম জিয়ার কারা বন্দির ২ বছরের পূর্তিতে জেলা বিএনপির আয়োজেনে শনিবার সকালে শহরের অদূরে তুফান কনভেনশন সেন্টারে উক্ত সমাবেবশ অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, সাতক্ষীরার পৌর মেয়র ও বিএনপি নেতা তাজকিন আহমেদ চিশতি, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হাবিব, অধ্যাপক মোদাচ্ছেরুল হক হুদা, বিএনপি নেতা শের আলী, আশাশুনি উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল কুদ্দুস, বিএনপি নেতা অধ্যাপক আব্দুল খালেক, জেলা শ্রমিকদল সভাপতি আব্দুস সামাদ, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সম্পাদক এইচ আর মুকুল, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সোহেল আহমেদ মানিক, জেলা কৃষকদল আহবায়ক আহসানুল কাদির স্বপন, যুগ্ন আহবায়ক সালাহ উদ্দীন লিটন, জেলা মহিলা দলের সম্পাদিকা ফরিদা আক্তার বিউটি প্রমুখ।
বক্তারা এ সময় বলেন, মিথ্যা মামলায় ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। শুক্রবার তার কারাবাসের দুই বছর পূর্ণ হয়েছে। অসুস্থতার কারণে বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রিজন সেলে চিকিৎসাধীন রয়েছেন। তিনি নানা শারীরিক জটিলতায় ভুগছেন। বক্তারা আরো বলেন, অসুস্থ খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দিয়ে গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে এবং বিএনপিকে নির্মূল করার চেষ্টা চালানো হচ্ছে। বক্তারা এ সময় অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত্ব মুক্তির জোর দাবী জানান।

#