সাতক্ষীরায় গণতন্ত্র রক্ষা দিবস ও বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি গ্রহণ


334 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় গণতন্ত্র রক্ষা দিবস ও বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি গ্রহণ
জানুয়ারি ৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সোমবার বেলা ১১টায় বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার এক যৌথসভা জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদের সভাপতিত্বে এবং শ্রমিক নেতা শেখ হারুন উর রশিদের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় ৫ জানুয়ারী বর্তমান সরকারের ২য় বর্ষ পূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় এক আলোচনাসভা ও বর্ণাঢ্য র‌্যালী শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত হবে।

কর্মসূচি বাস্তবায়ন করার জন্য সাবেক যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ কে আহবায়ক করে উদযাপন কমিটি গঠন করা হয়। এবং আগামী ১০ জানুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে এস এম শওকত হোসেন কে আহবায়ক ও মোহাম্মদ আবু সায়ীদ ও শাহজাহান আলী কে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি উদযাপন কমিটি গঠন করা হয় এবং জানুয়ারীর শেষ সপ্তাহে সদ্য নির্বাচিত সাতক্ষীরা পৌরসভার দলীয় ৮জন কাউন্সিলরকে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত হয়।

যৌথসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দীন, আসাদুল হক চেয়ারম্যান, সদর সভাপতি এস এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, পৌরসভাপতি আবু সায়ীদ, জেলা শ্রমিকলীগের সভাপতি সাইফুল করিম সাবু, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ সরদার, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, পৌর যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনু, পৌর কাউন্সিলর ফারহা দিবা খান সাথী, শহীদুল ইসলাম, শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শেখ আব্দুস সেলিম, জি এম ফাত্তাহ, রাশিদুজ্জামান রাশি,কাজী আক্তার হোসেন, মীর মোস্তাক আলী, শেখ আলমগীর হাসান আলম, ইসমত আরা ও এড. মোস্তাফিজুর রহমান শাহনেওয়া প্রমুখ।—প্রেস বিজ্ঞপ্তি