সাতক্ষীরায় গণতন্ত্র রক্ষা দিবসে আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি


560 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় গণতন্ত্র রক্ষা দিবসে আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি
জানুয়ারি ৫, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান ::
বর্তমান সরকারের ৩ বছর পূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্প্রতি জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিক পরাজিত প্রার্থী মুনসুর আহমেদ এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ নির্বাচিনে বিপুল ভোটে বিজয়ী চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম গ্রুপের পৃথক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি গ্রুপের নেতৃবৃন্দ সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির নেতৃত্বে একটি মিছিল করে। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে শহিদ মিনার প্রাঙ্গণে আলোচনা সভায় মিলিত হয়।
অপরদিকে বিকাল ৩টায় বর্তমান সরকারের ৩ বছর পূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গ্রুপের নেতৃবৃন্দ কর্মসূচি ঘোষনা করেছে। কর্মসূচিতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানান পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাশিদুজ্জামান রাশি।
উল্লেখ্য যে, দশম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোটসহ বেশকিছু রাজনৈতিক দল নির্বাচন বর্জন করে। কিন্তু আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট, জাতীয় পার্টিসহ নির্বাচন কমিশনে নিবন্ধিত দলগুলো অংশ নেয়। নির্বাচনে ৩০০ আসনের ১৫৩টি আসনের সংসদ সদস্যরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ৫ জানুয়ারি ভোটের দিন ১৪৭ আসনে ভোট হয়। নির্বাচনের মধ্য দিয়ে টানা দ্বিতীয়বারের মতো সরকার গঠন করে আওয়ামী লীগ। আজ আওয়ামী লীগ সরকারের ৩ বছর পুর্তি উপলক্ষে সারাদেশে গণতন্ত্র রক্ষা দিবসের নানা কর্মসূচি পালন করা হচ্ছে।