সাতক্ষীরায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই : পুলিশের এস.আই ও কন্সটেবল আটক


641 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই : পুলিশের এস.আই ও কন্সটেবল আটক
মার্চ ১২, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আদালতে সোপর্দ

আসাদুজ্জামান ::

সাতক্ষীরায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক পুলিশের এস.আই মলয় বসু ও কন্সটেবল রফিককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তারা যশোর ডিবি পুলিশে কর্মরত ছিলেন।

এর আগে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাতক্ষীরার ডিবি পুলিশ তালা উপজেলার পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামের বাসিন্দা মোশাররফ হোসেনকে গত মঙ্গলবার আটক করে। পরদিন বুধবার দুপুরে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-১ এর বিচারক বিলাস মন্ডলের আদালতে ১৬৪ ধারায় তিনিসহ এস.আই মলয় বসু ও কন্সটেবল রফিক এর সাথে জড়িত বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।
প্রসঙ্গত, গত ৪ মার্চ সকাল ১০ টায় সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার পুষ্পকাটি এলাকায় একটি সাদা প্রাইভেটকার যোগে পুলিশ সদস্যসহ উক্ত তিন জন গরু ব্যবসায়ী হাফিজ ও শওকতের পথ রোধ করে এক লাখ ২৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় গরু ব্যবসায়ী হাফিজুর রহমান গত ৫ মার্চ দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জহানা গেছে, সদর উপজেলার কুশখালী এলাকার মৃত. গোলাম বারীর ছেলে গরু ব্যবসায়ী শওকত হোসেন ও নেছার আলী সরদারের ছেলে হাফিজুর রহমার হাফি গরু ক্রয় করতে কালিগজ্ঞ উপজেলার মৌতলা গরু হাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সাতক্ষীরা-কালিগজ্ঞ সড়কের দেবহাটা উপজেলার পুষ্পকাটি এলাকায় পৌছালে তারা এ ছিনতাইয়ের কবলে পড়ে।
সাতক্ষীরা ডিবি পুলিশের ওসি মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত এস.আই মলয় বসু ও কনষ্টেবল রফিক তারা যশোর ডিবি পুলিশে কর্মরত। আটক মোশারফ হোসেনের স্বীকারোক্তিমূলক জবান বন্দীর পর তাদেরকে যশোর থেকে সাতক্ষীরায় আনা হয়। এরপর আজ বৃহস্পতি দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

#