সাতক্ষীরায় গাড়িতে পুলিশের স্টিকার লাগিয়ে প্রতারণা, ৭ প্রতারক গ্রেফতার


454 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় গাড়িতে পুলিশের স্টিকার লাগিয়ে প্রতারণা, ৭ প্রতারক গ্রেফতার
নভেম্বর ২৩, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরায় প্রাইভেটকারে পুলিশের স্টিকার লাগিয়ে নিরীহ মানুষের কাছ থেকে কৌশলে টাকা আদায়কালে পাঁচ প্রতারককে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এছাড়া পৃথক অভিযানে ভেজাল কোমল পানীয় তৈরী করে বাজারঘাটে বিক্রির অভিযোগে আরও দুই প্রতারককে গ্রেফতার করা হয়েছে। সোমবার সাতক্ষীরা ডিবি পুলিশের কার্যালয়ে এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, খুলনার পাইকগাছার কাটিপাড়া গ্রামের আশরাফুল গাজী ওরফে রাজু ওরফে এডি পাশা, সাতক্ষীরার শ্যামনগরের আবু সাঈদ, গোপালপুরের নির্মল সরকার, পাইকগাছার গদাইপুর ইউপি সদস্য হাকিম গাজী ও চরমুলই গ্রামের আজিবর রহমান। এদের মধ্যে এডি পাশা নিজেকে ভারতের মুকেশ আম্বানীর কোম্পানির লোক বলে পরিচয় দিয়ে আসছিল। এছাড়া গ্রেফতার ভেজাল কোমল পানীয় বিক্রেতারা হল আজিজুল হক রাজু ও আল ইমরান।

সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, ১০ লাখ টাকা দিলে তার বিনিময়ে ৭ কোটি টাকার ব্যবস্থা করে দেওয়া হবে এমন কথা বলে কয়েক দফায় প্রতারক চক্রটি আবুল ফয়েজ নামে এক ব্যক্তির কাছ থেকে টাকা আদায় করে। তাদের কাছে মূল্যবান সীমানা পিলার ও তক্ষক সাপ রয়েছে। এডি পাশাকে বস হিসাবে দেখিয়ে তারা ফয়েজের কাছ থেকে দফায় দফায় টাকা আদায় করে আসছিল। সোমবার শহরের পলাশপোল এলাকার ‘কোলকাতা শপিং কমপ্লেক্স’ এর ৩য় তলায় এই ধরনের প্রতারণা করে আরও টাকা লেনদেনের সময় হাতেনাতে পাঁচ প্রতারককে গ্রেফতার করা হয়। এসময় যায় আলাউদ্দিন, জাহাঙ্গীর, আসলাম সরদার ও শাহীন আরও চারজন পালিয়ে যায়। তিনি জানান, তাদের কাছ থেকে পুলিশের স্টিকার লাগানো একটি প্রাইভেটকার, কয়েকটি ভুয়া ভিজিটিং কার্ড এবং অন্যান্য জিনিসপত্র জব্দ করা হয়েছে। অপরদিকে, ভেজাল কয়েক বস্তা পানীয়সহ আজিজুল হক রাজু ও আল ইমরানকে গ্রেফতার করা হয়েছে।

#