সাতক্ষীরায় গৃহবধূ আঁখি হত্যা : ফাঁসির দাবিতে স্বজনহারা পরিবারের মানববন্ধন


496 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় গৃহবধূ আঁখি হত্যা : ফাঁসির দাবিতে স্বজনহারা পরিবারের মানববন্ধন
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
আমার মেয়ে হত্যার ফঁসি চাই। আমার মেয়ের মতো আর কোনো মেয়েকে যেনো এভাবে শ^শুর পরিবারের হাতে প্রাণ না দিতে হয় এমন আকুতি জানিয়েছেন নিহত গৃহবধূ আঁখি বোসের বাবা মা ও তাদের আত্মীয় স্বজন। তারা বলেছেন হত্যার বিচার না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না।

শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এক সংবাদ সম্মেলন করে এই আকুতি জানান নিহত আঁখির বাবা মা ও পরিবারের সদস্যবৃন্দ।

এতে আরও বক্তব্য রাখেন আঁখির স্কুলের প্রধান শিক্ষক সুপ্রভাত বসু, বাবা গোবিন্দ চন্দ্র বসু, মা জোছনা বসু, মাসী আর্পণা বসু, সাবেক চেয়ারম্যান মো. নিজামউদ্দিন, শিক্ষক রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা মো. রইসউদ্দিন, শম্ভুনাথ বসু, তন্ময় বসু, পার্থ বিশ^াস, অভিজিত বসু, হরিচরন বসু, নাজমুল হাসান মুন্না , আলি নুর খান বাবলু প্রমূখ। তারা জানান গত ২০১৭ সালে যশোর জেলার কেশবপুর উপজেলার গড়ভাঙ্গা গ্রামের গোবিন্দ চন্দ্র বসুর মেয়ের সাথে বিয়ে হয় সাতক্ষীরা সদর উপজেলার ব্রম্মরাজপুর গ্রামের এস বোসের ছেলে অরুপ বোসের।

মানববন্ধনে তারা বলেন দীর্ঘদিন ধরে তাদের মেয়ে আঁখি বসুকে কুপ্রস্তাব দিয়ে আসছিল তার শ^শুর সাতক্ষীরার ব্রম্মরাজপুর গ্রামের এসকে বোস। এতে আপত্তি করায় গত ১২ ফেব্রুয়ারি শ^শুর এসকে বোস , শাশুড়ি অশোকা বোস ও স্বামী অরুপ বোস তাকে হত্যা করে মুখে বিষ ঢেলে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানে ঝুলিয়ে রাখে। পুলিশ জনরোষ থেকে হত্যাকারীদের উদ্ধার করে আটক করে। আজও তাদের রিমান্ডে আনা হয়নি অভিযোগ করে তারা পুলিশ রিপোর্টের বরাত দিয়ে জানান গলায় ফাঁস লাগিয়ে রাখা আঁখির দুই পা মেঝেতে পাতানো ছিল। তারা এ ঘটনাকে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল।
মানববন্ধনে তারা আটককৃতদের রিমাান্ডে এনে জিজ্ঞাসাবাদ শেষে বিচার দাবি করেন। এ সময় তারা বিভিন্ পোস্টার ও ব্যানার তুলে ধরেন। পরে তারা আরও একটি মানববন্ধন করেন ব্রম্মরাজপুরে মেয়ের শ^শুর বাড়ি এলাকায়।

#