সাতক্ষীরায় গৌতম হত্যা : ১০ আসামির বিরুদ্ধে চার্জশীট দাখিল


518 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় গৌতম হত্যা : ১০ আসামির বিরুদ্ধে চার্জশীট দাখিল
এপ্রিল ২২, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল  ::
সাতক্ষীরায় কলেজ ছাত্র গৌতম হত্যা মামলায় ১০ আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার বেলা ১২টার দিকে সাতক্ষীরা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল আলম আদালতে এই অভিযোগপত্র দাখিল করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল আলম জানান, কলেজ ছাত্র গৌতম হত্যা মামলায় ১০ আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। অভিযোগপত্রে এজাহারভুক্ত ছয় আসামিসহ আরও চারজনের নাম উল্লেখ করা হয়েছে।

আসামিরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ভাড়–খালী গ্রামের করিম হোসেনের ছেলে শাহাদাৎ হোসেন, মহাদেবনগর গ্রামের রেজাউল হোসেনের ছেলে সাজু হোসেন, একই গ্রামের মোশারফ মিস্ত্রির ছেলে মহাসীন আলী, একই গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী ফজিলা খাতুন, ভাড়–খালী গ্রামের রুপচান গাজীর ছেলে নাজমুল গাজী, দেবহাটা উপজেলার বহেরার আব্দুল আলিমের ছেলে আলী আহম্মেদ শাওন, মহাদেবনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে কবিরুল ইসলাম, ভাড়–খালী গ্রামের শামসুদ্দিন সরদারের ছেলে নুর মোহাম্মদ মুক্ত, একই গ্রামের আবুল খায়েরের ছেলে ওমর ফারুক ও খুলনার দৌলতপুরের পশ্চিম পালপাড়া গ্রামের রিয়াজ আলীর ছেলে জামসেদ আলী।

এদের মধ্যে প্রথমে উল্লিখিত ছয়জন কারাগারে ও বাকী আসামিরা পলাতক রয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ১৩ ডিসেম্বর সদর উপজেলার মহাদেবনগর গ্রামের বাড়ি থেকে কলেজ ছাত্র গৌতমকে অপহরণ করা হয়। এরপর ১৭ ডিসেম্বর বাড়ির পার্শ্ববর্তী পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার পিতা মহাদেব সরকার বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলাটি তদন্তের জন্য ডিবি পুলিশে হস্তান্তর করা হয়।

এ মামলার আসামি নাজমুল ও শাহাদাত ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। ##