সাতক্ষীরায় ঘুষ গ্রহণের দায়ে বিআরটিএর অফিস সহকারী বরখাস্ত


360 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ঘুষ গ্রহণের দায়ে বিআরটিএর অফিস সহকারী বরখাস্ত
নভেম্বর ৯, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় ঘুষ গ্রহণের দায়ে সাইফুল ইসলাম নামে বিআরটিএ’র এক এমএলএসএসকে (অফিস সহকারী) বরখাস্ত করা হয়েছে। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে সাতক্ষীরা কালেক্টরেটের বিআরটিএ অফিসে ঘুষের টাকাসহ হাতে নাতে আটক হন তিনি।

সাইফুল ইসলাম জেলা সদরের গোয়ালপোতা গ্রামের মুজিবর রহমানের ছেলে। বিআরটিএ অফিসে একটি কাজে আসা আশাশুনি উপজেলার বলবাড়িয়া গ্রামের দিলিপ  সরকারের ছেলে কমলেশ সরকার বলেন, দীর্ঘদিন ধরে বিআরটিএ অফিসে ধর্ণা দিয়েও কাজ করিয়ে নিতে ব্যর্থ হয়েছি। পরে এমএলএসএস সাইফুল কাজটি করিয়ে দেওয়ার কথা বলে আমার কাছে এক হাজার টাকা ঘুষ দাবি করেন।
টাকা না দিলে কাজ হবে না বলেও জানিয়ে দেন তিনি। এরপর আমি পাঁচশ’ টাকার দু’টি নোটের ফটোকপি রেখে তা সাইফুলকে দেই। এরপর আমি ঘুষের বিষয়টি বিআরটিএ ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের জানাই।

অভিযোগ পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর আহমেদ মাসুম সাইফুল ইসলামের দেহ তল্লাশি করে ঘুষ হিসেবে নেওয়া এক হাজার টাকা উদ্ধার করে।

এসময় উপস্থিত ছিলেন বিআরটিএ সাতক্ষীরা কার্যালয়ের সহকারী পরিচালক তানভীর আহমেদ, এএসআই অর্পনা রাণী, বিআরটিএ অফিসের কর্মকর্তা জামাল উদ্দীন প্রমুখ।

বিআরটিএ সাতক্ষীরা কার্যালয়ের সহকারী পরিচালক তানভীর আহমেদ জানান, ঘুষ গ্রহণের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় সাইফুল ইসলামকে বরখাস্ত করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

সম্প্রতি সাতক্ষীরা বিআরটিএ অফিসে অনিয়ম-দুর্নীতি নিয়ে ভয়েস অব সাতক্ষীরা ডটকমে সংবাদ প্রকাশিত হওয়ার পর জেলা প্রশাসক দুর্নীতি প্রতিরোধে নানা পদক্ষেপ গ্রহন করেন।