সাতক্ষীরায় ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১ জন নিহত


291 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১ জন নিহত
মে ২৪, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরার আশাশুনিতে মৎস্যঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো তিন জন। রবিবাবর দুপুরে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ১৭ মে উপজেলার শ্রীউলা ইউনিয়নের নসিমাবাদ গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।

নিহতের নাম আব্দুল বারী (৬৫)। তিনি আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের মৃত মোসলেম উদ্দীনের ছেলে। আহতরা হলেন, একই গ্রামের আবুল হোসেন, রফিকুল ইসলাম ও মেহেদী হাসান।

নিহতের স্বজনরা জানান, গত ১৭ মে নছিমাবাদ গ্রামের আবুল হোসেন ও আব্দুল জলিলের মালিকানাধীন মৎস্য ঘেরটি একই এলাকার সন্ত্রাসী আব্দুল গফ্ফারসহ ১৭/১৮ জন অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে গায়ের জোরে দখল করতে যায়। এতে আবুল হোসেন ও তার ভগ্নিপতি আব্দুলবারীসহ ৫/৬ জন বাধা দিলে তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। এতে গুরুতর আহত হন আব্দুল বারী ও আবুল হোসেনসহ ৪ জন।

স্থানীয়রা তাদেরকে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার দুপুরে মারা যান আব্দুল বারী। এদিকে, আহত আবুল হোসেনের অবস্থাও আশংকা জনক। আহতরা বর্তমানে সদর হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি চলতি দায়িত্বে) মাহফুজুর রহমান জানান, এ ঘঁনায় আহত আবুল হোসেনের ছেলে শাহিনুর রহমান বাদী আসামী আব্দুল গফ্ফারসহ ১৭/১৮ জনের নামে এশটি মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, আসামীদের গেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

#