সাতক্ষীরায় চাঁদাবাজদের কবল থেকে রক্ষা পেতে এক ব্যক্তির সংবাদ সম্মেলন


151 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় চাঁদাবাজদের কবল থেকে রক্ষা পেতে এক ব্যক্তির সংবাদ সম্মেলন
জুন ৩০, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আমি আমার কিছু জমি বিক্রি করে গোপসেনা বাজারে বসত ভিটায় একটি বাড়ি নির্মান কাজ শুরু করেছিলাম। এ সময় স্থানীয় দালাল ও চাঁদাবাজ চক্র মেহেরপুর এলাকার সামসু দফাদার সরু খোকার ছেলে শাহিনুর দফাদার, জমির দফাদারের পুত্র শের আলি দফাদার ও মোহর আলি দফাদার গত ৯ জুন ‘১৯ আমার বাড়িতে যেয়ে এক লাখ টাকা চাঁদা চায়। চাঁদা দিতে অস্বীকার করায় বাড়ি ভাংচুর করে আগুন লাগাবে বলে হুমকি দেয় তারা । এ নিয়ে হোসেন আলি গাজি ১১ জুন তারিখে যশোর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।
রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন যশোরের কেশবপুর উপজেলার গোপসেনা গ্রামের হোসেন আলি গাজি। তিনি বলেন মামলা করায় তারা আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। কয়েকজন ভাড়াটে সন্ত্রাসীকে সাথে নিয়ে লাঠিসোটা, দা, কুড়ালসহ ধারালো অস্ত্র নিয়ে তারা গত ১৩ জুন হোসেন আলির বাড়িতে ঢুকে তাকে হত্যার উদ্দেশ্যে মারধর করতে থাকে। হোসেন আলি এ ব্যাপারেও যশোর আমলি আদালতে ফের একটি মামলা করেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন এই মামলা করার পর থেকে তারা আরও বেপরোয়া হয়ে উঠেছে। তারা মামলার সাক্ষিদের হুমকি ধামকি দিচ্ছে। উল্টো তারা হোসেন আলির বিরুদ্ধে ধর্ষন ও চাঁদাবাজির মামলা দেবে বলে হুমকি দিয়ে বেড়াচ্ছে।
হোসেন আলি এই চাঁদাবাজ সন্ত্রাসী চক্রের হাত থেকে রক্ষা পেতে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি