সাতক্ষীরায় চার শতাধিক অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান


105 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় চার শতাধিক অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান
জুন ২৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার (২৯ জুন) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা পরিষদের সংরক্ষিত সদস্য মাহফুজা সুলতানা-এর নির্বাচনী এলাকা তালা উপজেলার পাটকেলঘাটা ডাকবাংলোয় এবং সদস্য কাজী নজরুল ইসলাম (হিল্লোল) -এর নির্বাচনী এলাকা তালা উপজেলার কুমিরা বহুমূখী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে সাতক্ষীরা জেলা পরিষদের আয়োজনে প্রধান অতিথি হিসেবে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. নজরুল ইসলাম। ‘নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম করোনায় আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।’
বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় দুস্থ ও অসহায় চার শতাধিক পরিবারের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে এ নগদ অর্থ প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সংরক্ষিত সদস্য মাহফুজা সুলতানা, সদস্য কাজী নজরুল ইসলাম(হিল্লোল), পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহেদ মোর্শেদ এবং জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস,এম খলিলুর রহমান প্রমুখ। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।