সাতক্ষীরা জেলা যুবদল সভাপতি , চেম্বার অব কমার্সের পরিচালকসহ ২৬ জন গ্রেফতার


302 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা জেলা যুবদল সভাপতি , চেম্বার অব কমার্সের পরিচালকসহ ২৬ জন গ্রেফতার
ডিসেম্বর ২৮, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :

সাতক্ষীরা জেলা যুবদলের সভাপতি আবুল হাসান হাদীকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে তাকে সাতক্ষীরা শহরের পশু সম্পদ অফিস মোড় থেকে আটক করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, নির্বাচনকে সামনে রেখে নাশকতার আশংকায় তাকে আটক করা হয়েছে।

সাতক্ষীরায় পুলিশ অভিযান চালিয়ে সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক শেখ কামরুজ্জামান মুকুলসহ ২৫ জন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এদিকে, রোববর রাত থেকে সোমবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের মধ্যে সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক শেখ কামরুজ্জামান মুকুলসহ জামায়াতের ৩ জন ও  নিয়মিত মামলার ২১জন আসামি রয়েছে বলে জানাগেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার রাতে শহরের বড় বাজার এলাকা থেকে সাতক্ষীরা শহরের বড় বাজার মুদি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাতক্ষীরা ও চেম্বার অব কমার্সের পরিচালক শেখ কামরুজ্জামান মুকুলকে আটক করেছে পুলিশ। তবে অন্য একটি সুত্রে জানা যায় স্বতন্ত্র প্রার্থী ও সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাছিম ফারুখ খান মিঠুর নির্বাচনী প্রচারনা করার সময় তাকে গ্রেফতার করা হয়।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার উপ-পরিদর্শক ইনামুল হক জানান, রাতে যৌথবাহিনীর অভিযানে সদর থানায় ১২জন, কলারোয়ায় চারজন, তালায় কালিগঞ্জে দুইজন, শ্যামনগরে তিনজন, আশাশুনিতে দুইজন, দেবহাটায় একজন ও পাটকেলঘাটায় একজন গ্রেফতার হয়েছে। সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।