সাতক্ষীরায় চেয়ারম্যান পদে আ’লীগের ৫, বিদ্রোহী ২ প্রার্থীর জয়


855 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় চেয়ারম্যান পদে আ’লীগের ৫, বিদ্রোহী ২ প্রার্থীর জয়
মার্চ ২৪, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ শাহিদুর রহমান ॥

সাতক্ষীরার সাত উপজেলায় আজ ২৪ মার্চ একযোগে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ৫টিতে এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ২টিতে নির্বাচিত হয়েছেন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী ও নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী কে কতো ভোট পেয়েছেন তা উল্লেখ করা হলো।

আশাশুনি উপজেলা :

আশাশুনি উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী এ বি এম মোস্তাকিম ৭৫ হাজার ৫১৩ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এড. শহিদুল ইসলাম পিন্টু ৪০ হাজার ১৪১ ভোট পেয়েছেন ।

শ্যামনগর উপজেলা :

শ্যামনগর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী এস এম আতাউল হক দোলন ৭২ হাজার ৩২৫ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ জি এম ওসমান গণি ১০ হাজার ৯৯০ ভোট পেয়েছেন।


তালা উপজেলা :

তালা উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষ সনৎ কুমার ৫১ হাজার ২৭৬ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এফ এম ফজলুল রহমান ৪৮ হাজার ৭০০ ভোট পেয়েছেন।

কলারোয়া উপজেলা :

কলারোয়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু ৭১ হাজার ৭৯১ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের প্রার্থী ফিরোজ আহমেদ স্বপন ৩৭ হাজার ২১১ ভোট পেয়েছেন।

দেবহাটা উপজেলা :

দেবহাটা উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মো: আব্দুল গণি ২৪ হাজার ৭৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এড. গোলাম মোস্তফা ১৬ হাজার ২৯৫ ভোট পেয়েছেন।

কালিগঞ্জ উপজেলা :

কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাঈদ মেহেদী ৫৬ হাজার ৮৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের শেখ মেহেদী হাসান সুমন ৩৪ হাজার ৭৬৬ ভোট পেয়েছেন।

সাতক্ষীরা সদর উপজেলা :

সাতক্ষীরা সদর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী মো: আসাদুজ্জামান বাবু ৬২ হাজার ৭৭৩ ভোট ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস এম শওকত হোসেন ৩৪ হাজার ৩৫৮ভোট পেয়েছেন।

#