সাতক্ষীরায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ৫


2533 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ৫
এপ্রিল ১৮, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::
সাতক্ষীরায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির অনুষ্ঠানে আসাকে কেন্দ্র করে ছাত্রলগীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের সামনে এ ঘটনাটি ঘটে।

আশাশুনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল জানান, সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক র্পাকে কেন্দ্রেীয় ছাত্রলীগে সভাপতি সাইফুর রহমান সোহাগ আসায় আমারা আশাশুনি ছাত্রলীগ ১৪ টি বাস নিয়ে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের সামনে আসলে আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি আলমগীর আলম লিটন আমাদের বাঁধা দেয়। তারা আমাদের ছাত্রলীগের নেতা কমীদের বিভক্ত করে আলাদা করে মিছিল সমাবেশ করে সমাবেশ স্থলে যেতে বলে। আমি বাঁধা দিলে চেয়ারম্যান ও তার লোকজন আমদের নেতা কর্মীদের মারধর করে আহত করে। এবং চেয়ারম্যান তার নিজের লাইসেন্সকৃত অস্ত্র উচিয়ে গুলি করতে উদ্ধত হয়। এতে তার ্আশিক ও সবুজ নামে দুই নেতা কর্মীকে বেধম মারপিট করে চেয়ারম্যানের লোকজন।

আনুলিয়া ইউনিয়নে চেয়ারম্যান আলমগীর আলম লিটন জানান, তার ইউনিয়ন থেকে জেলা ছাত্রলীগের অনুষ্ঠানে আসার জন্য ৬টি বাসে ছাত্রলীগের নেতা কর্মীরা আসে। তারা সদর উপজেলা পরিষদের সামনে পৌছালে বিপুলের নেতৃত্বে তাদের উপর হামলা চালানো হয়। এতে আমি নিজে বাধা দিলে বিপুলের নেতৃত্বে আমার ও আমার নেতাকর্মীর উপর হামলা চালানো হয়। এতে আমিসহ শওকাত জহুরুল ইসলামসহ বেশ কয়েকজনকে বেধম মারপিট করে আহত করে।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহসান হাবীব অয়ন জানান, আমি ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।