সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা ইমন হত্যা : সন্দেহের তালিকায় তিন যুবক


766 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা ইমন হত্যা : সন্দেহের তালিকায় তিন যুবক
জানুয়ারি ২০, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরা জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শেখ হাসিবুল হাসান ইমনের বিয়ের কথাবার্তা চলছিল । খুব সত্ত্বরই অস্ট্রেলিয়ায় তার বিয়ের কথা ছিল । কনেও ঠিক হয়েছিল । কিন্তু তার আগেই ঘাতকরা তাকে হত্যা করেছে ।

ইমনের চাচা শেখ আলমগীর হাসান আলম এ কথা বলেন । তিনি আরও বলেন ইমন সেনাবাহিনীতে যোগ দেওয়ার ইচ্ছায় সাক্ষাতকারে অংশ নিয়েছিল। কিন্তু ব্যর্থ হয়ে শেষ পর্যন্ত পুলিশে যোগ দেওয়ার ইচ্ছাও ব্যক্ত করেছিল।

সাক্ষাতকারেও গিয়েছিল সে। তার বাসনা পুরন হবার আগেই ঘাতকরা তাকে শেষ করে দিয়েছে।

 

এদিকে ইমন হত্যার মোটিভ এখন পর্যন্ত উদঘাটন করতে পারেনি পুলিশ। বিভিন্ন বিষয় মাথায় রেখে তদন্ত কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার অফিসার ইন চার্জ ( তদন্ত ) আলমগীর কবির তদন্ত চালিয়ে যাচ্ছেন বলে জানান।

তিনি জানান নিহত ইমনের সাথে সুলতানপুর ঝিলপাড়ার দুই যুবক প্লাবন ও শিমুলের সখ্যতা ছিল। প্লাবনের মোটর সাইকেলে ইমনকে প্রায়ই বেড়াতে দেখা যেতো। ক’দিন আগেও প্লাবন ও শিমুল সুলতানপুর ঝিলপাড়ায় ক্রিকেট খেলেছে।

পুলিশের তদন্তে বেরিয়ে এসেছে যে, প্লাবন ও শিমুল মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের সাথে রয়েছে মুম্বাইতে থাকা আরও এক যুবক। পুলিশ ঝিলপাড়ার প্লাবন, শিমুল ও মুম্বাইয়ে থাকা সেই যুবকের বিষয়ে খোঁজ নিচ্ছে। তাদের সাথে ইমন হত্যার কোনো সম্পর্ক আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

গত ১৬ জানুয়ারি রাতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শেখ হাসিবুল হাসান ইমনকে শহরের সুলতানপুরের বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে যায় ।

পরে তাকে সদর উপজেলার ধুলিহর গ্রামের একটি মাছের ঘেরে নিয়ে হত্যা করা হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

##