সাতক্ষীরায় ছাত্র-অধিকার পরিষদের পক্ষ থেকে বৃক্ষরোপণ


1222 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ছাত্র-অধিকার পরিষদের পক্ষ থেকে বৃক্ষরোপণ
জুলাই ২৬, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আবু ছালেক ::

সাতক্ষীরা জেলা ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে বৃক্ষ রোপন করা হয়েছে। রবিবার সকাল ১০ টার সময় সাতক্ষীরা মেডিকেল কলেজ সংলগ্ন সদ্য নির্মিত বাইপাস সড়কের প্রায় ২ কিলোমিটার রাস্তার দুপাশে শতাধিক বিভিন্ন ফলজ,বনজ ও ঔষধী গাছের চারা রোপন করা হয়েছে।”এসো সবুজে সবুজে পৃথিবী গড়ি,প্রাকৃতিক ভারসাম্য রক্ষা করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ ছাত্র-অধিকার পরিষদ সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন ছাত্র-অধিকার পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সহসভাপতি তাওফিক মেসবাহ, সাতক্ষীরা জেলা শাখার সমন্বয়ক ইকবাল হোসাইন, সহ সমন্বয়ক ইজাজ আহমেদ সহ সাতক্ষীরা জেলা শাখর সকল সদস্যবৃন্দ। এছাড়াও ডাকসু ভিপি নুরুল হক নুর ও ছাত্র-অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান ভিডিও কনফারেন্সে যুক্ত হন।
ভিপি নুর বলেন, ‘বর্তমান জলবায়ু পরিবর্তন রুখতে হলে গাছ লাগানোর কোন বিকল্প নেই, তাই সবার উচিৎ বেশি বেশি বৃক্ষরোপন করা’এবং বৃক্ষ রোপন কর্মসুচি সফল করতে হবে, এ জন্য প্রয়োজন সকলের সহযোগিতা। নিজে বৃক্ষ রোপন উপলক্ষে গাছ লাগাতে হবে,অন্যদের উৎসাহিত করতে হবে।তাহলে স্বার্থক হবে, সফল হবে বৃক্ষ রোপন কর্মসুচি।