সাতক্ষীরায় জনতা ব্যাংকের শুভেচ্ছায় সিক্ত হলেন সৌম্য সরকার


571 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জনতা ব্যাংকের শুভেচ্ছায় সিক্ত হলেন সৌম্য সরকার
আগস্ট ১৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
অলরাউন্ডার ক্রিকেটার সৌম্য সরকারকে জনতা ব্যাংকের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে। নিজের বাড়ী সাতক্ষীরাতে অবস্থানকালে বৃহস্পতিবার দুপুরে ব্যাংকটির সাতক্ষীরা এরিয়া প্রধান ও উপ-মহাব্যবস্থাপকের অফিস কক্ষে আয়োজিত একটি চা চক্রে উপস্থিত হন সৌম্য। এ সময় ব্যাংকটির উপ-মহাব্যবস্থাপক মো: আসাদুজ্জামান স্থানীয় চারটি শাখার ব্যবস্থাপকসহ সকল কর্মকর্তা কর্মচারীদেরকে  সাথে নিয়ে সৌম্য সরকারকে ফুল দিয়ে বরণ করে নেয়া।
ব্যাংক কর্মকর্তারা জনতা ব্যাংকের অনলাইন ব্যাংকিং,স্কুল ব্যাংকিং সহ বিভিন্ন কার্যক্রম সম্পর্কে তাকে অবহিত করান এবং তাকে ব্রুশিয়ার প্রদান করেন। আধুনিক ব্্যাংকিং এর সেবা দিতে জনতা ব্যাংকের বিভিন্ন উদ্যোগ এবং স্কুল ব্যাংকিং সম্পর্কে অবহিত হয়ে সৌম্য সরকার তাঁর উচ্ছাস ব্যক্ত করেন। সৌম্য সরকারের উপস্থিতিতে  একজন স্কুল ছাত্রকে জনতা ব্যাংকে স্কুল ব্যাংকিং হিসাব খুলতে দেখা যায়। সৌম্য নিজেও জনতা ব্যাংকে একটি হিসাব খোলেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রাহক সঞ্জয় কুমার সরকার,ব্যবসায়ী মাহাবুব,জনতা ব্যাংক লিমিটেড,সাতক্ষীরা কর্পোরেট শাখার এজিএম শেখ ফিরোজ আহমেদ,ফার্স্ট এজিএম মো: সোলায়মান হোসেন, মো: রুকনুজ্জামান,সুলতানপুর বাজার শাখার ব্যবস্থাপক শেখ বে-নজীর আহমেদ, কর্মকর্তা তাপস চক্রবর্তী, সাতক্ষীরা উপজেলা ক্যাম্পাস শাখার ব্যবস্থাপক শেখ মহিববুল ইসলাম,আইটি কর্মকর্তা কনক কুমার দত্ত,বিশ্বনাথ দেবনাথ ও  এক্সিকিউটিভ অফিসার বাবলু ভঞ্জ চৌধুরী।  ব্যাংকটির সিইও এ্যান্ড এমডি মো:আব্দুস সালাম,এফসিএ এবং বিভাগীয় কার্যালয়,খুলনার জেনারেল ম্যানেজার মোস্তফা জালাল উদ্দিন আহমেদ জনতা ব্যাংকের  গ্রাহক হওয়ায় টেলিফোনে সৌম্য সরকারকে অভিনন্দন জানান।