সাতক্ষীরায় জমিজমা সংক্রান্ত বিরোধে আহত গৃহবধূর মৃত্যু


148 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জমিজমা সংক্রান্ত বিরোধে আহত গৃহবধূর মৃত্যু
মে ১৭, ২০২১ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরার কালিগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আহত গৃহবধূ শিরিনা বেগম মারা গেছে।

বুধবার রাত ১১টার দিকে কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া গ্রামে সংঘর্ষে আহত হওয়ার পর রবিবার বিকালে তিনি মারা যান। নিহত গৃহবধূ শিরিনা বেগম (৪৮) সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের কাজীপাড়া গ্রামের সাদিকুল ইসলামের স্ত্রী।
পারিবারিক সূত্রে জানা যায়, কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া গ্রামের মৃত ওয়াদুদ ইসলামের বড় ছেলে সাদিকুল ইসলাম (৫৫) এবং তার ছোট ভাই মনিরুল ইসলাম (৪০) এর মধ্যে ৫ শতক জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার রাত ১১টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। ওই সময়ে সাদিকুলের স্ত্রী শিরিনা বেগমের হাত ও পায়ের একটি আঙ্গুল ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রবিবার (১৬ মে) সকালে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার জন্য শিরিনা বেগমকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বিকেলে সেখান থেকে কালিগঞ্জে ফেরার পথে তার মত্যু হয়।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে কারা জড়িত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য সোমবার সকালে নিহতের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।