সাতক্ষীরায় জমি জবরদখলের অপচেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন


246 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জমি জবরদখলের অপচেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন
মার্চ ৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার  :
সাতক্ষীরা শহরের মুনজিতপুরে সাড়ে ১১ শতক জমি জবরদখলের অপচেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মুনজিতপুর গ্রামের মৃত হবিবার রহমানের ছেলে কিসমত আলী এই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি মায়ের ওয়ারেশসূত্রে শহরের কাটিয়া মৌজার ২৩২২ দাগের সাড়ে পাঁচ শতক জমি পাই। এছাড়া একই দাগে বাস্ত শ্রেণির পরিবর্তে বিলান শ্রেণির আট শতক জমি মামা আব্দুস সালামের কাছ থেকে এওয়াজ রেজিস্ট্রিমূলে পাই। যা ভুলবশত আমার মামা আব্দুস সালাম ও বেল্লাল হোসেনের নামে রেকর্ড হয়েছিল। রেকর্ড সংশোধনের জন্য দেওয়ানী আদালতে ১৬৯/১০ নং মামলা বিচারাধীন রয়েছে। এরই মধ্যে আমার মামাতো ভাইরা মিলে জাল-জালিয়াতি করে ওই জমি জনৈক হাবিবুর রহমানের কাছে বিক্রি করে দেয়। যা এখন তিনি দখলের ষড়যন্ত্র করছেন। শুধু তাই নয়, আমার ভোগ দখলে থাকা ওই জমিতে ধান রোপনের জন্য পানিও দিতে দিচ্ছেন না। পানি সরবরাহকারীকে বার বার হুমকি দিচ্ছেন। বর্তমান মাঠ জরিপে ওই জমি আমার নামে রেকর্ড আছে। যার ডিপি খতিয়ান নং ৫৭৬।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, আমার জমির পাশে অবস্থিত হাবিবুর রহমানের ভাগ্নি হাসিনার সাড়ে ৭ শতক জমি রয়েছে। সেখানে তিনি একটি স্টল নির্মাণ করে রেখেছেন। যাতে সুযোগ বুঝে আমার জমিতে উঠিয়ে দিয়ে দখল করতে পারেন।
সংবাদ সম্মেলনে তিনি হাবিবুর রহমানের হাত থেকে জমি রক্ষা করতে ও ষড়যন্ত্র থেকে মুক্তি পেতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন। ##