সাতক্ষীরায় জমি ফিরে পেতে এক ব্যক্তির সংবাদ সম্মেলন


137 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জমি ফিরে পেতে এক ব্যক্তির সংবাদ সম্মেলন
জুন ৩০, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

পৈতৃক সূত্রে পাওয়া এক একর ২৩ শতক জমিতে দীর্ঘদিন যাবত দখলে রয়েছেন পাটকেলঘাটা থানার জুসখোলা গ্রামের মো. মোমিনউদ্দিন। এ জমির জেএল নম্বর ৪০, সাবেক খতিয়ান ১০৫১, হাল খতিয়ান ১২৮৩, দাগ নম্বর ৫৩০ ও ৫৩৬। তিনি জানান এই জমি দখলের চেষ্টা করছে প্রতিপক্ষ।
রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন মো. মোমিনউদ্দিন। তিনি বলেন তার গ্রামের আসমতুল্লাহর কয়েক পুত্র জাল দলিল সৃষ্টি করে ওই জমি দখলের চেষ্টা করে আসছে। তিনি এ নিয়ে হাইকোর্টে মামলা দায়ের করলে তার পক্ষেই রায় আসে। তিনি আরও জানান ৬২ শতাংশ জমি এখন তার দখলে রয়েছে। বাকি জমি প্রতিপক্ষ ছাড়ছে না।
সংবাদ সম্মেলনে তিনি বলেন হাইকোর্টের রায় অমান্য করে নুর ইসলাম মোড়ল, বুলবুল মোড়ল, সিরাজুল মোড়ল রেজাউল মোড়ল ও শাহজাহান মোড়ল ভাড়াটেদের সাথে নিয়ে মো.মোমিনউদ্দিনকে হুমকি ধামকি দিয়ে মারপিট করে উচ্ছেদের চেষ্টা করছে। তিনি জানান তাদের ভয়ে তিনি বেনেরপোতায় বেড়িবাঁধের ওপর সন্তানদের নিয়ে বসবাস করেছেন। পরে বাড়ি ফেরার চেষ্টা করলে তিনি বাধাগ্রস্থ হয়েছেন। তারা তাকে তাড়িয়ে দিয়েছে। তিনি তার পৈতৃক সম্পত্তি ফিরে পেতে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেছেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন রাশেদ মোড়ল, আছয়া খাতুন, ও প্রতিবন্ধী মেয়ে মর্জিনা খাতুন।

প্রেস বিজ্ঞপ্তি