সাতক্ষীরায় জাগরণী চক্র ফাউন্ডেশন এর উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা


673 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জাগরণী চক্র ফাউন্ডেশন এর উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
মে ৯, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::
সাতক্ষীরা সদর ও তালা উপজেলার ২৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ ২৭ টি স্থানে সরকারী প্রাথমিক বিদ্যালয়, এবতেদায়ী মাদ্রাসা ও এবিএল স্কুলের শিক্ষার্থীদের যৌথ অংশ গ্রহনে ৮মে থেকে তিন দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযেগিতা শুরু হয়েছে।

ইউনিসেফ এর অর্থায়নে, জাগরণী চক্রফাউন্ডেশনের আয়োজনে ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সহযোগিতায় বুধবার সকালে খানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রুহুল আমীন প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতা উদ্বোধন করেন। এসময় সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: মহিউদ্দিন, খানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো: জাকির হোসেন, জাগরণী চক্র ফাউন্ডেশনের তাসলিমা খাতুন সহ ইউনিয়নের সকল স্কুলের প্রধান শিক্ষকগণ, এবিএল স্কুলের শিক্ষকগন এবং উপস্থিত ছিলেন।

এদিকে গতকাল তালা উপজেলার মহান্দি প্রগতি মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে খেলার শুভ উদ্ধোধন করেন, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, উপজেলা সহকারী শিক্ষা অফিসার দেবাশিষ দাস, স্থানীয় আওয়ামীলীগ নেতা শেখ শওকত আলী, শিক্ষক মনোয়ারা খাতুন, লিপিকা হালদার, ফতেমা খাতুন, জাহিদুল ইসলাম, হরি শংকর, জাগরণী চক্র প্রকল্প পরিচালক মুহাম্মদ ফিরোজ রহমান, তালা উপজেলা সমন্বয়কারী নাজমা খাতুন, নরেশ ও আইনুন নাহার প্রমুখ। ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ স্থাানীয় গন্যমাণ্য ব্যক্তিগন উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা।
##