সাতক্ষীরায় জাগ্রত সংঘের উদ্যোগে খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান


378 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জাগ্রত সংঘের উদ্যোগে খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান
অক্টোবর ৫, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় জাগ্রত সংঘের আয়োজনে কৃর্তি খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার রাত ৯টায় ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন কালুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন পৌর মেয়র প্রার্থী মোঃ সাহাদাৎ হোসেন।
অনুষ্ঠানে মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেন বলেন, খেলাধুলার মাধ্যমে যুবকরা মাদকমুক্ত সমাজ বিনির্মানে ভূমিকা রাখবে। আগামী দিনে জাগ্রত যুব সংঘের খেলোয়াড়রা জাতীয় পর্যায়ের খেলায় অংশ গ্রহণের মাধ্যমে সাতক্ষীরার ক্রীড়াঙ্গণকে আরো গতিশীল করতে কাজ করবে। এসময় তিনি আরো বলেন, আগামী পৌর নির্বাচনে আমি মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর জন্য সর্বাত্বকভাবে কাজ করবো। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা ও  আ’লীগ নেতা হায়দার আলী তোতা, জেলা তরুণলীগের সভাপতি ও সাবেক পৌর কমিশনার মোমিনউল্লাহ মোহন, জোসি।
এসময় আরো বক্তব্য রাখেন জাগ্রত সংঘের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান পিয়াল, সহ সভাপতি নাসির উদ্দীন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ রনি, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইলিয়াস কবির, সাধারণ সম্পাদক ফজলু ঢালী, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব, ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিলন, খোকন, মিলন, মাসুম প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জাগ্রত সংঘের সভাপতি ও ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম।