সাতক্ষীরায় জাতীর পিতা বঙ্গুবন্ধুর ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন


309 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জাতীর পিতা বঙ্গুবন্ধুর ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন
মার্চ ১৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল আলম মুন্না / রাহাত রাজা :
“শিশু গড়বে নতুন দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে ধারণ করে সাতক্ষীরায় জেলা প্রশাসনের আয়োজনে ১৭ মার্চ জাতীর পিতা বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে র‌্যালী, শিশু সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

IMG_20160317_090004

বৃহস্পতিবার সকাল ৯ টায় জেলা সাতক্ষীরা কালেক্টরেট চত্তর হতে সরকারী ও বেসরকারী সংগঠনের সহশ্রাধিক বিভিন্ন শেন্রী পেশার নারী-পুরুষের অংশগ্রহনে এক বর্ণাঢ্য র‌্যালী আরম্ভ হয়ে সাতক্ষীরা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ জেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভায় মিলিত হয়। র‌্যালীতে নেতৃত্ব প্রদান করেন সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন ও পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির পিপি এম(বার)।

র‌্যালী পরবর্তী এক আলোচনা সভা সাংস্কৃতিক কর্মী হেনরি সরদার ও জেলা শিল্পকলা একাডেমীর সদস্য সচিব মিল্টনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর ২ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ,এফ,এম এহতেশামূল হক, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ, ডিডি এলজি মোঃ মুইনুল ইসলাম, জেলা পরিষদ এর প্রধান নির্বাহী কমকর্তা শেখ মনিরুজ্জামান, সিভিল সার্জন ডাঃ উৎপল কুমার দেবনাথ,  জেলা আ.লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আছাদুজ্জামান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ আব্দুল সাদী।

News Pic-02
অনুষ্ঠানে সহযোগীতাপূর্ণ অংশগ্রহন করেন ওয়ার্ল্ড ভিশন এডিপি সাতক্ষীরা, বরসা, স্বদেশ, অগ্রগতি সংস্থা, স্বদেশ, ব্র্যাক, বাংলাদেশ মহিলা পরিষদ, উত্তরণ, সিডো, কারিতাস, সুশীলন ও সাস। এছাড়া অনুষ্ঠানে সকল সরকারী ও বেসরকারী স্কুল কলেজ, মাদ্রাসা’র ছাত্র-ছাত্রী-শিক্ষক ও উন্নয়ন সংগঠঠেনের  ২ শহশ্রাধিক কর্মকর্তা কর্মচারিবৃন্দ অংশগ্রহন করেন।