সাতক্ষীরায় জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা


118 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা
মার্চ ২, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

“ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের যৌথ আয়োজনে সোমবার সকাল সাড়ে ১০ টায় দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।
জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সরকার মন্ত্রানালয় সাতক্ষীরার উপ-পরিচালক মোহাম্মদ হুসাইন শওকত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, জেলা নির্বাচন অফিসার নাজমুল কবির প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাচন অফিসার শেখ শরিফুল ইসলাম।
প্রধান অতিথি এমপি রবি এ সময় বলেন, ভোট একটি গুরুত্বপূর্ণ বিষয় ও পবিত্র আমানত। আর তাই বাংলাদেশের জন্ম ও স্বাধীনতার সঠিক ইতিহাস জেনে ভোট দিলে দেশের উন্নয়ন ও অগ্রগতি অবশ্যই সম্ভব হবে।

#