সাতক্ষীরায় জাতীয় সেবা সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন


128 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জাতীয় সেবা সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন
এপ্রিল ১৫, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

জাতীয় সেবা সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষ্যে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সকল হাসপাতালের বর্হিবিভাগে বিশেষ চিকিৎসা সেবা প্রদানসহ নানা কর্মসুচি গ্রহন করেছে সাতক্ষীরা জেলা স্বাস্থ্য বিভাগ। সোমবার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সিভিল সার্জন ডাঃ মোঃ রফিকুল ইসলাম তার লিখিত বক্তব্যে বলেন, তৃণমূল পর্যায়ে নিরাপদ ও মানসম্মত স্বাস্থ্য সেবা জনগণের দোরগড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে আগামী ১৬ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত জাতীয় সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে সাতক্ষীরায় ৫ দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে, পরিষ্কার পচ্ছিন্নতা অভিযান, বর্তমান সরকারের স্বাস্থ্য সেক্টরে অগ্রগতি বিষয়ে প্রামান্য চিত্র প্রদর্শন, বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সকল হাসপাতালে বর্হিবিভাগে বিশেষ চিকিৎসা সেবা প্রদান, স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি লক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী, স্বাস্থ্য সচেতনতা, পুষ্টি ও খাদ্য বিষয়ক আলোচনাসহ নানা কর্মসূচি হাতে নেয়া হয়েছে। তিনি জানান, ১৬ এপ্রিল সকাল ১০ টায় দেশ ব্যাপী এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। যা সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমীর বড় পর্দায় দেখানো হবে। তিনি এ সময় জাতীয় সেবা সপ্তাহে স্বাস্থ্য সেবা জনগণের দোরগড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে যে কর্মসূচি হাতে নিয়েছেন সেটি সাংবাদিকদের মাধ্যমে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় প্রকাশের জন্য আহবান জানান।
সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ সাইফুল্লাহ আল কাফি, জেলা স্বাস্থ্য তত্বাবধায়ক জগদীশ চন্দ্র হাওলাদার প্রমুখ।

#