সাতক্ষীরায় জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন


463 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
আগস্ট ২৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশ ৪৫তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসের আয়োজনে সাতক্ষীরা পি.এন স্কুল এন্ড কলেজ মাঠে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার।

এসময় তিনি বলেন, ‘জেলা শিক্ষা অফিসের গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্দেশ্যে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সারা বছর লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় নিয়োজিত থাকে। এ ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার্থীদের একদিকে শরীর ও মন সুস্থ সবল ও সবল থাকবে। এছাড়া মাদক থেকে দুরে থাকবে শিক্ষার্থীরা। প্রতি বছর এই গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ৩দিন ব্যাপি ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উদ্যাপন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা পিএন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ হাফিজুর রহমান, ইকবাল কবির খান বাপ্পী, মোঃ জাহিদ হাসান, মনোরঞ্জন মন্ডল, মোঃ রফিকুল ইসলাম, মোঃ মোমেনুর রহমান, মোঃ আনিছুর রহমান, লাবনী দত্ত, মোঃ রবিউল ইসলাম, ইকবাল আলম বাবলু, মোঃ আবু সাঈদ, মোঃ আব্দুর রউফ, মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।