সাতক্ষীরায় জাপা নেতাকে হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবি পার্টির চেয়ারম্যান এরশাদের


272 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জাপা নেতাকে হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবি পার্টির চেয়ারম্যান এরশাদের
সেপ্টেম্বর ৯, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আকরামুল ইসলাম ::
সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠণিক সম্পাদক ও কালিগজ্ঞ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনকে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।
রোববার বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর বনানীস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি আরও বলেন, এই হত্যাকান্ড কোন ভাবেই মেনে নেওয়া যায় না। তিনি হত্যাকারীদের সনাক্ত ও গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহব্বান জানান।
শনিবার রাত ১০.৪০ মিনিটের দিকে কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর বাজারে দূর্বৃত্তের গুলিতে নিহত হন জাপা নেতা চেয়ারম্যান মোশাররফ হোসেন। তার মাথায় ও বুকে চারটি গুলি করা হয়।
হত্যাকান্ডের ঘটনায় জাপা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সাতক্ষীরা জেলা কমিটির সম্মেলন স্থগিত করে হত্যার প্রতিবাদে নেতাকর্মীদের কর্মসূচী গ্রহণের জন্য নির্দেশনা দেন।
এ সময় উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব বিএম রুহুল আমিন হাওলাদর এমপি, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক মন্ত্রী ও জাপা চেয়ারম্যানের তথ্য বিষয়ক উপদেষ্টা সৈয়দ দিদার বখত, সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব শেখ আজহার হোসেন, সহ সভাপতি এস.এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশুসহ আরো অনেকে।
হত্যাকান্ডের বিষয়ে সাতক্ষীরার কালিগজ্ঞ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান জগো নিউজকে বলেন, এখনো হত্যাকান্ডের ঘটনার কোন ক্লু উদ্ধার করা সম্ভব হয়নি। তবে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। খুব শিঘ্রই হত্যাকান্ডের ঘটনায় জড়িত ও হত্যার কারণ আমরা জানতে পারবো। শনিবার রাত থেকেই প্রশাসনের টিম মাঠে নেমেছে।

##