সাতক্ষীরায় জাপা নেতার নামে চাঁদাবাজি মামলা : কেন্দ্রীয় পর্যায়ে বৈঠক


1003 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জাপা নেতার নামে চাঁদাবাজি মামলা : কেন্দ্রীয় পর্যায়ে বৈঠক
এপ্রিল ২২, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও তালা প্রেসক্লাব সভাপতি এস.এম নজরুল ইসলামের বিরুদ্ধে কাল্পনিক চাঁদাবাজি মামলা হয়েছে তালা থানায়। জাপা নেতাকে মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদ ও ব্যবস্থা গ্রহণসহ আগামী সংসদ নির্বাচনে প্রার্থী নির্ধারণ, সংগঠনকে গতিশীল করার বিষয় বৈঠক করেন পার্টির মহাসচিব।
শুক্রবার রাতে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপির গুলশানস্থ বাসভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
এ সময় জাপা চেয়ারম্যানের তথ্য বিষয়ক উপদেষ্টা, সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, জাপার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ মাতলুব হোসেন লিয়ন, জাতীয় সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা মো: নুরুজ্জামান, সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ আশরাফুজ্জামান আশু, সহ-সভাপতি ও তালা উপজেলা শাখার সভাপতি এসএম নজরুল ইসলাম, জেলা শাখার সহ-সভাপতি ও ভোমরা ইউপি চেয়ারম্যান মো: ইসরাইল গাজী, তালা উপজেলা জাপার সাধারণ সম্পাদক এস এম আলাউদ্দীন, কলোরোয়া উপজেলা শাখার সভাপতি মশিয়ার রহমান, জাপা নেতা নুরুল  ইসলাম কাজী, লালু মিয়া হুদা, তালা উপজেলা যুব সংহতি নেতা মো: বাহারুল মোড়ল উপস্থিত ছিলেন।
বৈঠকে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেন, জাতীয় পার্টির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়েরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি জাপা নেতাকর্মীকে হয়রানি বন্ধে পুলিশ বাহিনীর প্রতি আহব্বান জানিয়ে তালা উপজেলা সভাপতির নামে বানোয়াট চাঁদাবাজি মামলা প্রত্যাহারের দাবি জানান।
উল্লেখ্য, গত ৪ এপ্রিল তালা সদরের শাহপুর এলাকার রমজানের স্ত্রী আনোয়ারা বেগমকে বাদী সাজিয়ে তালা থানায় একটি চাঁদাবাজি মামলা রেকর্ড করা হয়। মামলায় তালা উপজেলা জাপা সভাপতি ও প্রেসক্লাব সভাপতির বিরুদ্ধে দুই লাখ টাকা চাঁদাবাজির অভিযোগ এনে তাকে মামলার প্রধান আসামী করা হয়েছে।