সাতক্ষীরায় জামাত-শিবিরকে সক্রিয় করার অভিযোগে গণফোরামের জেলা সভাপতি গ্রেফতার


367 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জামাত-শিবিরকে সক্রিয় করার অভিযোগে গণফোরামের জেলা সভাপতি গ্রেফতার
এপ্রিল ৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা গণফোরামের সভাপতি ও সাবেক শিবির ক্যাডার আবদুল্লাহ আল মামুনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেল ৫ টার দিকে সাতক্ষীরা শহরতলীর কদমতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, শিবিরের কর্মীদের সক্রিয় করার অভিযোগে আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার করা হয়েছে।

ওসি আরো জানান, দুইদিন আগে গ্রেফতার হয় সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়ন শিবিরের সভাপতি সাইফুল ইসলাম। তার দেওয়া তথ্য মতে, আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, আব্দুল্লাহ আল মামুন ঢাকা বিশ্ববিদ্যালয় শিবিরের ক্যাডার ছিলেন। পড়াশুনা শেষে সাতক্ষীরায় ফিরে জাতীয় পার্টিতে যোগ দেন। এরপর গণফোরামে যোগ দেন। গণফোরামের সর্বশেষ সম্মেলনে তিনি মোটা অংকের টাকা ডোনেশনের মধ্য দিয়ে সভাপতি হিসেবে মনোনীত হন বলে অভিযোগ রয়েছে। জামাত-শিবিরকে সক্রিয় করতে মামুন তার গ্রুপকে গণফোরামে সক্রিয় করেন।

গ্রেফতারকৃত শিবির ক্যাডার আব্দুল্লাহ আল মামুন সাতক্ষীরা সদর উপজেলার ভালুকা চাঁদপুর কলেজের অবৈতনিক শিক্ষক। তিনি আস্থা নামের একটি কোচিং সেন্টারের পরিচালক। সু-চতুর মামুন দীর্ঘদিন যাবত বিভিন্ন রাজনৈতিক ছত্রছাওয়ায় জামায়াত-শিবিরকে স্বক্রিয় করছেন বলে অভিযোগ রয়েছে।