সাতক্ষীরায় জামায়াতের অর্থ যোগানদাতা সানি খালেকের পক্ষে আ.লীগ নেতাদের প্রত্যয়ন পত্র !


6847 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় জামায়াতের অর্থ যোগানদাতা সানি খালেকের পক্ষে আ.লীগ নেতাদের প্রত্যয়ন পত্র !
আগস্ট ২৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিেপার্টার :

সাতক্ষীরায় জামায়াতের প্রধান অর্থদাতা হিসেবে খ্যাত সানি খালেক গ্রেফতার হওয়ার পর খোদ আওয়ামী লীগের নেতারাই তার পক্ষে সুপারিশ করেছেন।জামাতের অন্যতম অর্থ যোগানদাতা হিসেবে সুপরিচিত সানি খালেকের বিরুদ্ধে পুলিশের করা মামলার বিরোধিতা করে মামলা থেকে খালেককে অব্যাহতি চেয়ে করা প্রত্যয়ন পত্রে স্বাক্ষর করেছেন বলে জানাগেছে।

এ ঘটনায় প্রশাসন এবং জেলা আ.লীগ ও সরকারের ঘনিষ্ঠদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন, যখন নতুন পুলিশ সুপার মো: আলতাফ হোসেন জামাতের নাশকতায় অর্থযোগান দাতাদের বিরুদ্ধে কঠোর অভিযান শুরু করেছেন ঠিক তখনই সরকারি দলের নেতাদের এ ধরনের ভূমিকা পুলিশের কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে।

বুধবার সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে নাশকতার ২ টি মামলায় জামিন পেয়েছেন বহুল আলোচিত ব্যবসায়ী ও জামাতের নাশকতায় অর্থ যোগানদাতা সানি খালেক। আর তার জামিনের জন্য আদালতে দাখিল করা কাগজপত্রের সাথে সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যানের নিজস্ব দেয়া প্যাডে একটি প্রত্যয়ন পত্র উপস্থাপন করা হয়েছে। প্রত্যয়ন পত্রটিতে সাতক্ষীরা জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুর পাশাপাশি আরও স্বাক্ষর করেছেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সাতক্ষীরা পৌর আ.লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, সদর উপজেলা আ.লীগের সভাপতি এস এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সাহজাহান আলী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম মোর্শেদ, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের জেলা ইউনিট কমান্ডার মোঃ মোশাররফ হোসেন (মশু)।

14088934_10208811047141249_892961337_n

এ বিষয়ে সাতক্ষীরা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম জানান ৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষর করায় তিনি অনুস্বাক্ষর করেছেন মাত্র।

অন্যদিকে আসাদুজ্জামান বাবু গণমাধ্যমের কাছে দাবি করেন, সানি খালেক কোন অবস্থায় জামাতের সাথে সংশ্লিষ্ট নন এবং তিনি একজন সৎ ব্যবসায়ী। এদিকে সাতক্ষীরা জেলা কারাগার সূত্রে জানা গেছে, সানি খালেকের জামিনের কাগজপত্র বুধবার রাত ১০টা পর্যন্ত কারাগারে পৌঁছেনি।

প্রসঙ্গত, সাতক্ষীরা সদর থানার এ এস আই সেলিম রেজা বাদি হয়ে গত ২৭ জুলাই সানি খালেকের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। সানি খালেক সাতক্ষীরা সদর থানায় দায়েরকৃত জি আর ৩৯৭/১৬ মামলার এজাহারভুক্ত আসামি ও জি আর ৩৬৯/১৬ মামলার সন্দিগ্ধ আসামি।
মামলা অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৬ জুলাই পুরাতন সাতক্ষীরায় এলাকায় নাশকতা সৃষ্টির লক্ষ্যে সানি খালেকসহ জামায়াত-শিবিরের কয়েকজন নেতাকর্মীরা গোপন বৈঠক করছিল। এখবর পেয়ে পুরাতন সাতক্ষীরা ফাঁড়ির ইনচার্জ এ এস আই সেলিম রেজা ও সঙ্গীয় ফোর্স ওই স্থানে অভিযান চালায়। এসময় সানি খালেক ও জামাত নেতা নুরুল ইসলামকে আটক করা গেলেও বাকি আসামিরা পালিয়ে যায়।

মাত্র দুই দিন আগে এই মামলা থেকে জামিনে মুিক্ত পান সানি খালেক। অবশ্য গত বৃহস্পতিবার সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের হাতে পুন:রায় সানি খালেক গ্রেফতার হয়েছেন। তিনি বর্তমানে সাতক্ষীরা জেলা কারাগারে।