সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত


551 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত
জুলাই ১৬, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরা শহরের মুন্সিপাড়ায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী এক ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা-আশাশুনি সড়কের মুন্সিপাড়াস্থ এস.এস ভিলার সামনে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও এর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে সক্ষম হননি পুলিশ।

নিহতের নাম মইনুল ইসলাম অওয়াল (২৭)। তিনি সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এলাকার রফিকুল ইসলাম বড় খোকনের ছেলে ও শহরের আদি ফকির মিষ্টান্ন ভান্ডারের স্বত্বাধিকারী।
প্রত্যক্ষদর্শীরা জানান, মিষ্টি ব্যবসায়ী মইনুল ইসলাম অওয়াল প্রতিদিনের ন্যায় সকালে তার বাড়ি থেকে বের হয়ে শহরের পাওয়ারহাউজ সংলগ্ন কাজল স্মরনীতে তার মিষ্টির দোকানে যাচ্ছিলেন। পথিমধ্যে সাতক্ষীরা-আশাশুনি সড়কের মুন্সিপাড়াস্থ এস.এস ভিলার সামনে পৌছালে আশাশুনিগামী একটি পন্যবাহি ট্রাক (যার রেজিষ্ট্রেশন নং- যশোর ট-১১-৩২২৩) তাকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল আরোহী আওয়াল সড়কের ধারে ছিটকে পড়লে ট্রাকটি তার ডান হাতের উপর দিয়ে চলে যায়। এতে তার ডান হাত ভেঙে চুর্ণ-বিচুর্ণসহ তার মুখ ও বুকের অধিকাংশ স্থানে ক্ষতের সৃষ্টি হয়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাতপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে চুকনগর এলাকায় গিয়ে তিনি মারা যান। এদিকে আওয়ালের মৃত্যুতে সাতক্ষীরা শহর জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
সাতক্ষীরা সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও ট্রাকের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

#