সাতক্ষীরায় ডা: রুহুল হককে অভিনন্দন জানাতে মানুষের ঢল


668 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ডা: রুহুল হককে অভিনন্দন জানাতে মানুষের ঢল
নভেম্বর ২৬, ২০১৮ কালিগঞ্জ দেবহাটা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

মনজুর কাদীর :
——————–
সাতক্ষীরা-৩ (আশাশুনি, দেবহাটা, কালিগঞ্জের একাংশ ) আসনে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক এমপি টানা তৃতীয় বার আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় সেখানে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী-সমর্থকেরা তো বটেই, জেলার শীর্ষ নেতা-কর্মীরা দলে দলে তার বাসায় হাজির হচ্ছেন ফুল আর মিষ্টি নিয়ে। ফুলে ফুলে ভরে গেছে তার নলতাস্থ বাসবভন। সেখানে অভিনন্দন জানাতে হাজার হাজার মানুষের ঢল নেমেছে। মানুষের ভালোবাসায় সিক্ত ডা: আ ফ ম রুহুল হক ।

এসময় ডা: আ ফ ম রুহুল হক নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার জীবনে আর পাওয়ার বা চাওয়ার কিছু নেই। সাধারণ মানুষের যে ভালোবাসা আমি পেয়েছি এর চেয়ে বড় সম্পদ আর কিছু হতে পারে না। তিনি নৌকায় আরও একবার ভোট দিয়ে দেশের উন্নয়নে শরীক হওয়ার আহবান জানিয়েছেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভূলে আবারও নৌকার জন্য ঝাপিয়ে পড়তে হবে।

গতকাল রোববার দুপুরে সাতক্ষীরা-৩ আসনে নৌকার টিকিট হাতে পান সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক। মনোনয়নের খবর জানার পর তার নির্বাচনী এলাকায় আনন্দের বন্যা বইতে শুরু করে। এলাকার কোন দোকানে আর মিষ্টি ছিলো না। মুখে মুখে, ঘরে ঘরে মিষ্টি বিতরণ।

নৌকার টিকিট পাওয়ার পর আজ সোমবার সকালে ডা: আ ফ ম রুহুল হক তার নির্বাচনী এলাকায় পৌছান। তিনি এলাকায় আসার পর দলে দলে তার বাড়িতে ভীড় জমাতে থাকে দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মী-সমর্থকরা। শুধু তার নির্বাচনী এলাকায় নয়, আশপাশের আসন থেকেও তার বাড়িতে অভিনন্দন জানাতে ছুটে আসেন সব বয়েসের মানুষ।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলামের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, জেলা শ্রমিকলীগ,জেলা যুবলীগ,জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের শীর্ষ নেতারা ফুল নিয়ে দলে দলে হাজির হন । সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুও ফুলের ঝুড়ি নিয়ে হাজির সেখানে। ডা: হকের মনোনয়নের খবরে চারিদিকে উৎসবের আয়েজ ছড়িয়ে পড়েছে।