আশাশুনিতে নির্বাচনকে সামনে রেখে রুহুল হক এমপির পক্ষে মা সমাবেশ


435 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে নির্বাচনকে সামনে রেখে রুহুল হক এমপির পক্ষে মা সমাবেশ
অক্টোবর ২৯, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

আশাশুনির মণিপুরে একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ড. আ ফ ম রুহুল হক এমপির পক্ষে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ভোলানাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। আনুলিয়া ইউনিয়ন তিন নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম সানা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আনুলিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আলমগীর আলম লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিপুর ভোলানাথপুর কসমোপলিটন ক্লাবের সভাপতি এস এম আবু হানিফ সানা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনিপুর ভোলানাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কামরুল ইসলাম মোল্যা, ইউপি সদস্য আলমগীর হোসেন জিয়ারুল ইসলাম, মাকসুদুল সরদার,কামরুল ইসলাম ঢালী, যুবলীগ নেতা আমিরুল ইসলাম সানা, ছাত্রলীগের নেতা আহসানল্লাহ বাবু আসাদুল ইসলাম,সাদ্দাম হোসেন, তরুণ লীগের সভাপতি রমিজ রাজ, সাধারণ সম্পাদক ইনতাজুল ইসলাম সাংগঠনিক আমানুল্লাহ প্রমূখ। সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন ইসমত তোহা লিংকন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আনুলিয়া ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে । এবার মহাজোট সরকার ক্ষমতায় এলে উন্নয়ন যে গুলো বাকি রয়েছে সেগুলো পর্যায়ক্রমে শেষ করা হবে।

তিনি আরো বলেন, মনিপুর ভোলানাথপুর সরকারি অর্থায়নে একটি মিনি স্টেডিয়াম করা হবে। তিনি মায়েদের উদ্দেশ্য করে বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার মায়ের সবচেয়ে বেশি সুযোগ সুবিধা দিয়েছেন। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, বিভিন্ন কর্মসূচির কাজেও মেয়েদের সকল সমান অধিকার হিসেবে পুরুষের পাশাপাশি কাজ করছে।

##