সাতক্ষীরায় ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু ২২ জানুয়ারি


344 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু ২২ জানুয়ারি
জানুয়ারি ২০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় আগামী ২২ জানুয়ারি শুক্রবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৬।

শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বেলা ৩টায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসন আয়োজিত এ মেলার উদ্বোধন করবেন অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সিনিয়র সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন।

এবারের মেলায় চারটি প্যাভেলিয়নে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ৫১টি স্টলে শিক্ষা বিষয়ক গেমস, মাল্টিমিডিয়া ক্লাসরুম, এমএমসি ড্যাশ বোর্ড, শিক্ষক বাতায়ন ও মডেল কন্টেন্ট, মুক্ত পাঠ প্রদর্শন এবং ঝড়ষাব-ধ-ঞযড়হ শীর্ষক প্রতিযোগিতার ব্যবস্থা থাকবে। থাকবে ডিজিটাল কুইজ ও বিতর্ক প্রতিযোগিতা।

 

DSC04674

মেলায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে ৮টি ক্যাটাগরিতে মোট ১৪টি পুরস্কার প্রদান করা হবে।

বুধবার বেলা ১২টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএফএম এহমেশামূল হক সাংবাদিকদের এসব তথ্য জানান।

প্রেন্স কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট বিষ্ণুপদ পাল, সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার ও তথ্য অফিসার সিরাজুল ইসলাম মল্লিক।

এদিকে, একই প্রেস কনফারেন্সে জানানো হয়- একই ভেন্যুতে আগামী ২৬ জানুয়ারি থেকে শুরু হবে তিন দিনব্যাপী বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহ-২০১৬।

ওইদিন দুপুর আড়াইটায় খুলনা বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) আব্দুস সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজ্ঞান মেলা উদ্বোধন করবেন।