সাতক্ষীরায় ডিবি পুলিশ পরিচয়ে দুই ব্যাংক কর্মকর্তাকে মারপিট !


408 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ডিবি পুলিশ পরিচয়ে দুই ব্যাংক কর্মকর্তাকে মারপিট !
ফেব্রুয়ারি ২৩, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

পুলিশ সুপার বরাবর অভিযোগ দাখিল

আসাদুজ্জামান ::

সাদা পোশাকে ডিবি পুলিশ পরিচয়ে সাতক্ষীরায় ব্যাংক এশিয়ার (এজেন্ট ব্যাংক) দুই কর্মকর্তাকে রাতে সড়কে আটকিয়ে মারপিট করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ব্যাংক এশিয়ার কর্মকর্তা আরিফ হোসেন সাতক্ষীরা পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ দাখিল করেছেন।
ঘটনাটি ঘটেছে গত ২০ ফেব্রুয়ারী রাত ৯টা ২০ মিনিটে শহরের অদূরে বাইপাস সড়কের দেবনগর গ্রামস্থ জামে মসজিদের সামনে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারী রাত ৯টা ২০ মিনিটে তালা উপজেলার পাটকেলঘাটা থানার আশরাফ হোসেনের ছেলে ব্যাংক এশিয়ার কর্মকর্তা আরিফ হোসেন (৩২) ও তার সহকর্মী একই থানার রতখোলা গ্রামের দেবমন্ডলের ছেলে নির্মল মন্ডল (২৮) প্রতিদিনের ন্যায় দায়িত্ব পালন শেষে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে শহরের বাইপাস সড়কের দেবনগর গ্রামস্থ জামে মসজিদের সামনে পৌছালে সাদা পোশাকে ৩ টি মোটর সাইকেলে ৫ জন ব্যক্তি তাদের চোখে বড় ধরনের টর্চ লাইট মেরে থামানোর চেষ্টা করেন। এ সময় তারা দূষ্কৃতিকারী ভেবে দ্রুত মোটর সাইকেল চালিয়ে ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করেন। এক পর্যায়ে ওই দুষ্কৃতিকারীরা তাদেরকে পিছু ধাওয়া করে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা কালভার্ট এলাকায় পিছন দিক থেকে তাদের জ্যাকেট টেনে ধরে এবং ষ্টিলের টর্চ লাইট দিয়ে ব্যাপক মারপিট করে। এতে তারা দুজনই আঘাত প্রাপ্ত ও জখম হন। এ সময় তারা ভয়ে হতভম্ভ হয়ে পড়েন। এক পর্যায়ে তারা দুষ্কৃতিকারীদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদেরকে ডিবি পুলিশ বলে পরিচয় দেন এবং বলেন তাদের হাত থেকে বের হওয়া যায়না। তখন আরিফ হোসেন তাদের উদ্দেশ্যে বলেন, আপনাদের গায়ে তো কোন পোশাক নাই, তাহলে আমরা কিভাবে বুঝবো ? তবে, নাম জানতে চাইলে তাদের একজন ভুয়া নাম বলেন তার নাম হাফিজ। তবে তিনি যে মোবাইল নাম্বার (০১৭১৬-৬৭৩৫৯৩) দিয়েছিলেন সেটি ঢাকার নারায়ন গঞ্জের একজন মহিলা রিসিভ করেছিলেন। অর্থ্যাৎ মোবাইল নাম্বারটিও ঠিক নয়।
এ ব্যাপারে আরিফ হোসেনের বাবা আশরাফ হোসেন জানান, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য ডিবি’র ওসিকে দায়িত্ব দিয়েছেন।