সাতক্ষীরায় ড. কামালের আগমন উপলক্ষে গণফোরামের পস্তুুতি সভা


290 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ড. কামালের আগমন উপলক্ষে গণফোরামের পস্তুুতি সভা
নভেম্বর ২, ২০১৫ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

২১ নভেম্বর ড. কামাল হোসেনের আগমন ও সম্মেলন উপলক্ষ্যে গণফোরাম সাতক্ষীরা জেলা শাখা আয়োজিত বিভিন্ন উপজেলার সভাপতি/সাধারণ সম্পাদক ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা গণফোরাম সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব আলী নূর খান বাবুলের সভাপতিত্বে শহীদ নাজমুল সরণি, গণফোরামের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন গণফোরাম সাতক্ষীরা জেলা শাখার যুগ্ম আহবায়ক ডাঃ আলী আকবর, কাজী রবিউল ইসলাম, সৈয়দ সাব্বির আলী, মোস্তাফিজুর জামান, আমিনূর ইসলাম, কালীগঞ্জ উপজেলার সভাপতি কাজী মনিরুর ইসলাম, কলারোয়ার সভাপতি আনিছুর রহমান, দেবহাটার সভাপতি ফারুক আহম্মেদ, তালার সভাপতি শাহীনুর ইসলাম, সাতক্ষীরা সদরের রবিউল ইসলাম, ই্ব্রাহীম হোসেন মধু, মনিরুল ইসলাম, আশিকুল ইসলাম, ছমির মোল্যা, শেখ আবুল খায়ের প্রমুখ।

সভায় আগামী ২১ নভেম্বর সম্মেলন সফল করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয় এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণফোরাম প্রতিটি ইউনিয়নে প্রার্থী দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভার শুরুতেই ঢাকায় জাগ্রতি প্রকাশণীর প্রকাশক ফয়সাল আরেফীন দীপনকে হত্যা এবং লালমাটিয়ায় শুদ্ধস্বর প্রকাশনীর প্রকাশকসহ তার সহযোগীদের উপরে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সাথে সাথে সকল ব্লগারসহ মুক্তিযোদ্ধাদের  উপর হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও প্রকাশকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের নিকট জোর দাবী জানান।–প্রেস বিজ্ঞপ্তি