তালায় ট্রাক চাপায় সেটেলমেন্ট অফিসের নৈশ প্রহরী নিহত


339 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ট্রাক চাপায় সেটেলমেন্ট অফিসের নৈশ প্রহরী নিহত
জানুয়ারি ১৮, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ব্রাহিম খলিল/বি. এম. জুলফিকার রায়হান ::

তালায় ট্রাকের চাপায় সেটেলমেন্ট অফিসের নৈশ প্রহরী বাবুলাল প্রমানিক (৫৫) নিহত হয়েছে। সে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেরছি গ্রামের মৃত নন্দালাল প্রমানিকের ছেলে।
প্রত্যক্ষদর্শী মোস্তফা বিশ্বাস জানান, শুক্রবার (১৮ জানুয়ারী) সকাল ৭ টার দিকে আবুল হোসেনের ভাড়াই মটরসাইকলেযোগে বাবুলাল বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে খুলনা-পাইকগাছা সড়কের তালা উপশহরের পুরাতন থানা মোড় পার হতেই বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্র্াে-১৮-২৯৭০) এর ধাক্কায় বাবুলাল মটরসাইকেলে থেকে রাস্তায় পড়ে যায়। এসময় বাবুলালের শরীরের উপর দিয়ে ট্রাকটি চলে গেলে গুরুতর আহতাবস্থায় তাকে তালা হাসপাতালে নিলে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।


এব্যপারে নিহত’র আত্মীয় দেবাশীষ বিশ্বাস জানান, বাবুলাল ২০ বছরের অধিক সময় ধরে তালা উপজেলা সেটেলমেন্ট অফিসে নৈশ প্রহরী হিসেবে মাস্টাররোলে কাজ করে। প্রতিদিন বিকালে সে অফিসে আসে এবং পরদিন সকালে চলে যায়। এদিনও অফিসের ডিউটি শেষ করে বাড়ি যাবার সময় পথিমধ্যে সে নিহত হয়।
এবিষয়ে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল বলেন, দূর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি আটক করে থানায় আনা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। তবে নিহত’র পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়নি।
এদিকে, সেটেলমেন্ট অফিসের নৈশ প্রহরী বাবুলাল নিহত হবার সংবাদ পেলে তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন হাসপাতালে যান এবং নিহত’র লাশ সৎকারের জন্য পরিবারকে ৫ হাজার টাকা সহায়তা প্রদান করেন। পরবর্তীতে সরকারি ভাবে নিহত’র পরিবারের জন্য আরো সহযোগীতা দেয়া হবে বলে তিনি জানান।

#