সাতক্ষীরায় তালা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিয়ার ছুরিকাহত


432 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় তালা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিয়ার ছুরিকাহত
জানুয়ারি ২৯, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ মনজুর কাদীর ॥

সাতক্ষীরার তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সরদার মশিয়ার রহমানকে মঙ্গলবার রাত ১০টার দিকে ছুরিকাঘাত করা হয়েছে। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়।

মশিয়ারের ভাই শিমুল জানান, প্রথমে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।তার অবস্থার অবনতি হয়েছে বলে ডাক্তার তাকে খুলনায় স্থানতারিত করেছে।

তিনি আরও জানান, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট অফিসে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ শেষে তার ভাই (সরদার মশিয়ার) সাতক্ষীরার ওয়াহিদ পারভেজ ও তালার রবিনের সাথে বসে পুরাতন সদর হাসপাতাল সংলগ্ন চায়ের দোকানে রাত ১০টার দিকে চা পান করছিলেন। এমন সময় হঠাৎ মশিয়ারের পিঠের দিকে মেরুদন্ডের নিচে অতর্কিতে ছুরিকাঘাত করা হয়।এখন তিনি গুরুতর অসুস্থ।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: শরিফুল ইসলাম ভয়েস অব সাতক্ষীরাকে জানান,তার অবস্থা বর্তমানে আশংকাজনক।এমআরআই না করা পর্যন্ত এর চেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না।

উল্লেখ্য, সম্প্রতি তালা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের প্রার্থী বাছাইকে কেন্দ্র করে চরম উত্তেজনা বিরাজ করছে এবং গত শনিবার ও রবিবার একাধিক বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। তারই ধারবাহিকতায় মঙ্গলবার সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ নেতাদের সাথে সাক্ষাতে সাতক্ষীরা রেড ক্রিসেন্ট কার্যালয়ে আসেন তালার নেতৃবৃন্দ।

#