সাতক্ষীরায় তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষণ : ধর্ষক সাজু গ্রেফতার


307 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষণ : ধর্ষক সাজু গ্রেফতার
আগস্ট ১৮, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরায় তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় ধর্ষক রাসেল হোসেন @ সাজু সরদারকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের স্থানীয় জনতা তাকে ধরে পুলিশে হস্তান্তর করে।
গ্রেফতাকৃত সাজু সরদার গোবিন্দকাটি গ্রামের আলমগীর সরদারের ছেলে। এ ঘটনায় ধর্ষিতা স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে রাতে ধর্ষক সাজুর বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
ধর্ষিতার স্বজনরা জানান, শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে যখন বৃষ্টি হচ্ছিল তখন বাড়িতে সবাই রান্নাসহ গৃহস্থলির কাজে ব্যস্ত ছিলেন। এই সুযোগে প্রতিবেশী চাচাতো ভাই সাজু ওই স্কুল ছাত্রীকে খাবার খাওনোর প্রলোভন দেখিয়ে তাদের বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এরপর শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। পরে তার মা’সহ স্বজনরা তাকে রক্তাক্ত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে সেখানে চিকিৎসাধীন রয়েছে।
সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ হাফিজুল্লাহ জানান, ধর্ষিতা শিশুটি এখন আশংকামুক্ত।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর জানান, ইতিমধ্যে ধর্ষক রাসেল হোসেন @ সাজু সরদারকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় ধর্ষিতা ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে সাজুর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।

#