সাতক্ষীরায় ত্রাণের দাবিতে শ্রমিকদের মানববন্ধন


130 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ত্রাণের দাবিতে শ্রমিকদের মানববন্ধন
এপ্রিল ২২, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
ত্রাণের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন করেছে খেটেখাওয়া মানুষ। সাতক্ষীরা জেলা বাস মিনিবাস শ্রমিকদের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১ টায় বাস টার্মিনাল সংলগ্ন সাতক্ষীরা-যশোর মহাসড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শেখ রবিউল ইসলামের সভাপতিত্বে
মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সভাপতি শেখ মাখছুর রহমান, সাবেক সভাপতি মীর মনিরুজ্জামান মনি, শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান মহব্বত, শ্রমিক নেতা জুলফিকার হোসেন সবুজ, সঞ্জয় দাশ, সনাতন শীল প্রমুখ।

বক্তারা বলেন, করোনায় সরকার ঘোষিত টানা ১৭ দিনের লকডাউনে বাস মিনিবাস বন্ধ থাকার কারণে সাতক্ষীরার ৩ হাজার বাস-মিনিবাস শ্রমিকের পরিবার মানবেতর জীবনযাপন করছেন। এখনো পর্যন্ত তাদের পাশে কেউ সহায়তার হাত বড়াননি।

বক্তারা এসময় সাধারণ শ্রমিকদের ত্রাণ সহায়তায় জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তারা আরও বলেন, গত বছর করোনা প্রতিরোধে সরকার লকডাউন ঘোষণা করলে বিভিন্ন সরকারি ,বেসরকারি ও ব্যক্তি-সংগঠন পর্যায়ে দরিদ্র মানুষের সাহায্য সহায়তা দেয়া হয়েছিল। কিন্তু এ বছর কোন সহায়তা দেয়া হয়নি। অথচ লকডাউনের নামে সরকার সবকিছু বন্ধ করে দিয়েছে। কোন কর্ম নেই। ফলে মানুষ দুর্বিসহ জীবন যাপন করছে।