সাতক্ষীরায় দরিদ্র ও শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ


443 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় দরিদ্র ও শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ
ডিসেম্বর ১৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

02

গোলাম সরোয়ার : সাতক্ষীরার দরিদ্র ও শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো দেশের শীর্ষ পর্যায়ের আর্থিক প্রতিষ্টান লংকা বাংলা ফাইন্যান্স।

রোববার বিকেলে সাতক্ষীরা অফিসার ক্লাবে অনুষ্টিত শীতবস্ত্র বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক এ.এফ.এম. এহতেশামুল হক।

এসময় প্রধান অতিথি এ.এফ.এম. এহতেশামুল হক বলেন, দেশের অন্যতম বেসরকারী আর্থিক প্রতিষ্টান লংকা বাংলা ফাইন্যান্স উপকুলীয় জেলা সাতক্ষীরার দরিদ্র ও শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণের যে উদ্যোগ নিয়েছে সেটি অবশ্যই প্রশাংসার দাবি রাখে।

 

03
অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন লংকা বাংলা ফাইন্যান্স এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চীপ রিকস্ অফিসার মোহাম্¥াদ কামরুল হাসান (এফসিএ), প্রোগ্রাম কোডিনেটর (এলবি) ফাউন্ডেশন মো. জাহাঙ্গীর হোসেন ও লংকা বাংলা মো. আশরাফুল আলম হেড অফ ব্র্যাঞ্চ, যশোর ব্র্যাঞ্চ যুগের বার্তা পত্রিকার সম্পাদক আ.ন.ম আবু নাসের মো. আবু সাইদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, বিডি নিউজের সাতক্ষীরা প্রতিনিধি, কামরুল হাসান ও আমিনুর রশিদ প্রমুখ ।

সাতক্ষীরা অঞ্চলে সদর উপজেলা ও পৌর এলাকার ১ হাজার ৫০০ জন নারী ও পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়।
কম্বল বিতরনকালে লংকা বাংলা ফাইন্যান্স এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চীপ রিকস্ অফিসার মোহাম্¥াদ কামরুল হাসান (এফসিএ) বলেন, লংকা বাংলা ফাইন্যান্স তার সামাজিক দায়বদ্ধা থেকে সব সময় মানুষের পাশে রয়েছে। তারই অংশ হিসেবে সাতক্ষীরার অসহায় দরিদ্র মানুষের নিকট শীতবস্ত্র পৌছে দিতে এসেছে।