সাতক্ষীরায় দুই পৌরসভার আওয়ামীলীগ বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থী চুড়ান্ত


320 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় দুই পৌরসভার আওয়ামীলীগ বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থী চুড়ান্ত
ডিসেম্বর ৩, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
সকল জল্পনা কল্পানার অবসান ঘটিয়ে অবশেষে আসন্ন পৌরসভার নির্বাচনে সাতক্ষীরা পৌর সভার আওয়ামীলীগের টিকিট পেলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন। অন্যদিকে কলারোয়া পৌরসভার টিকিট পেয়েছেন কলারোয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।  বিএনপি থেকে সাতক্ষীরা পৌরসভার টিকিট পেয়েছেন জেলা বিএনপির সাবেক সাংগাঠনিক সম্পাদক তাজকিন আহমেদ চিশতী ও কলারোয় পৌরসভার বিএনপির টিকিট পেয়েছেন কলারোয়া পৌরসভার (বহিস্কৃত) মেয়র ও ছাত্রদলের সাবেক সভাপতি স ম আক্তরুল ইসলাম।

এছাড়া জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়েছেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। এখনও গনসংযোগ করছেন জেলা শ্রমিকলীগের সভাপতি সাইফুল করিম সাবু, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাছিম ফারুখ খান মিঠু, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু সাঈদ সাবেক মেয়র আশরাফুল হক। তবে বর্তমান মেয়র এম এ জলিলের গতিবিধি এখনও পর্যন্ত অনুধাপন করা যায়নি।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পদাক সাহাদাৎ হোসেন পরিবর্তন.কমকে জানান,  দল আমাকে মনোয়ন দিয়েছে আমিই দলের প্রার্থী। এখনও দলের বিদ্রোহী প্রার্থী মাঠে কাজ করছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন আওয়ামীলীগ দেশের বৃহত রাজনৈতিক দল। দলের ভিতর ক্ষোপ অভিমান থাকবে। সব ভেদাভেদ ভুলে গিয়ে আওয়ামীলীগের প্রত্যেক নেতা কর্মী এক হয়ে কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ বলেন, দল যাকে মনোনয়ন দেবে প্রত্যেকে সে মোতাবেক কাজ করবে। দলে কোন বিভেদ নেই উল্লেখ করে বলেন, দল যাকে মনোনয়ন দিয়েছে তার পক্ষে কাজ করার জন্য তিনি সকলকে আহবান জানান।