সাতক্ষীরায় দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার


1459 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার
মে ২৮, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::
সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়নের বাঁকাল-আগুনপুর এলাকায় দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ৭ টার দিকে খবর পেয়ে পুলিশ তাদের তাদের লাশ উদ্ধার করে। পুলিশের দাবি তারা মাদক ব্যবসায়ী। পুলিশ বলছে মাদক ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলি করে নিহত হয়েছে তারা।
নিহতরা হলো, সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা গ্রামের আজগর আলীর ছেলে খলিলুর রহমান পুটি (৩৫) ও সাতক্ষীরা জেলা শহরের মধুমোল্লারডাঙ্গী গ্রামের মৃত ইয়াদ আলী মিস্ত্রির ছেলে ইমদাদুল হক (৪৫) ।
সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক প্রবীর কুমার দাস ভয়েস অব সাতক্ষীরাকে জানান, সোমবার ভোরে তাদের কাছে খবর আসে আলীপুর ইউনিয়নের বাঁকাল-আগুনপুর এলাকায় ২টি লাশ পড়ে আছে। তারা খবর পেয়ে সেখানে যায়। লাশ দুটির প্রত্যেকের দেহে একটি করে গুলির চিহ্ন রয়েছে। তাদের পরনে ছিল লুঙ্গি ও গেঞ্জি। মাত্র ১০ গজের ব্যবধানে পড়ে ছিল।
তিনি বলেন লাশের পাশেই পাওয়া গেছে ১টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড গুলি, ১ বোতল মদ ও ১০৫ বোতল ফেনসিডিল।
উপ-পরিদর্শক প্রবীর আরো বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে যে তারা মাদকের ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষে লিপ্ত হয়েছিল। নিজেদের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে দুই জন নিহত হয়। ময়না তদন্তের জন্য লাশ দুটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
##