সাতক্ষীরায় দুই মাদক ব্যবসায়ীর মুছলেকা প্রদান


374 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় দুই মাদক ব্যবসায়ীর মুছলেকা প্রদান
আগস্ট ২৯, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি ::
জীবনে আর কোনদিন মাদক হাতে ধরবো না। সেবন অথবা বিক্রয় কোনভাবে জড়িত হবনা। এখন স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাই। এখন শুর” প্রয়োজন প্রশাসনের সার্বিক সহযোগিতা। সোমবার দুপুরে সাতক্ষীরা সদর থানায় দাড়িয়ে দুই মাদক বিক্রেতা পুলিশের কাছে আত্মসমার্পন করতে এসে এসব কথা বললেন এ প্রতিবেদকের সাথে। আত্মসমার্পন করতে আসা সদরের শ্রীরামপুর গ্রামের মৃত আহসান সরদার এর ছেলে মাদক ব্যবসায়ী আরশাদ আলী (৫৫) বৈচনা গ্রামের গোলাম বারী গাজীর ছেলে জিয়ার”ল ইসলাম।
সদরের ভোমরা ইউনিয়নের চেয়ারম্যান গাজী ইসরাইল হোসেনের সাথে তারা উভয়ে সোমবার সদর থানার পুলিশের কাছে আত্মসমার্পন করতে আসে। এসময় তারা জানায়, আমরা বেশ কয়েকমাস আগে থেকেই মাদক বেচাকেনা ছেড়ে দিয়েছি। কিন্তু এরপরও পুলিশি আতঙ্কে দিন কাটে। তাই মাদক ব্যবসায় জড়িত নেই পুলিশের কাছে এমন মুছলেকা দিয়ে রক্ষা পেতে চাই। এতে এখন যদি জেলও খাটতে হয় সে প্রস্তুতি নিয়েই আমরা থানায় এসেছি। যেন আমাদেরকে আর হয়রানি না হতে হয়।
এব্যাপারে সাতক্ষীরা সদর থানার ওসি মার”ফ আহম্মদ জানান,মাদক ব্যবসায়ীদের মাঝে আত্মসমার্পন প্রক্রিয়া ছিল। তারা আত্মসমার্পন করে আবার বাড়িতে যেয়ে মাদক ব্যবসা করছে। এমন খবর আমাদের কাছে আছে। তাই এখন থেকে মুছলেকা নিয়ে ছেড়ে দিচ্ছি এবং তাদেরকে পুলিশি নজরদারিতে রেখে এরপর আর ব্যবসা না করলে পরবর্তি সিদ্ধান্ত নেয়া হবে।